হুয়াওয়ের চালু হলো গ্রাহকদের জন্য বিশেষ ওয়ারেন্টি

হুয়াওয়ের সুনাম অক্ষুণ্ণ  রাখতে বাংলাদেশি গ্রাহকের জন্য স্পেশাল ওয়ারেন্টি চালু করেছে হুয়াওয়ের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর। ১৭ জুন থেকে শুরু হওয়া এই বিশেষ অফারের আওতায় হুয়াওয়ের স্মার্টফোনসহ সব ডিভাইসে অ্যাপস সংক্রান্ত সমস্যা হলে ১০০% টাকা ফেরতের নিশ্চয়তা দিচ্ছেন তারা।

হুয়াওয়ে বাংলাদেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর ইসইন ও স্মার্ট টেকনোলজি বাংলাদেশ লিমিটেড এর পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হয়েছে। তারা জানায়, স্পেশাল ওয়ারেন্টি চলাকালীন সময়ে যেসব গ্রাহক হুয়াওয়ের ডিভাইস কিনবেন তারা যদি কোন প্রকার অ্যাপস (গুগল প্লে, জিমেইল, গুগল ম্যাপ, গুগল গ্যালারি, ক্রোম, ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ) ব্যবহারজনিত সমস্যায় পড়েন তাহলে ১০০% টাকা ফেরতের (রিফান্ড) গ্যারান্টি দেওয়া হবে।

অফারটি পেতে গ্রাহকের কাছে অবশ্যই সব অ্যাকসেসরিজসহ অরিজিনাল প্যাকেজিং, বক্স, ম্যানুয়াল, ওয়ারেন্টি কার্ড এবং ক্যাশমেমো থাকতে হবে। অ্যাপ ডেভলপার সব ব্র্যান্ডের জন্য তাদের সেবা যদি বন্ধ না করে এবং অ্যাপে বাগ বা ভাইরাস না থাকে তবে এটি কার্যকর হবে। গ্রাহকের অ্যাপ ব্যবহারজনিত যে কোনো অভিযোগের ভিত্তিতে বিনামূল্যে ডিভাইসটি পরীক্ষা করবে হুয়াওয়ে অনুমোদিত রিটেইল শপ কর্তৃপক্ষ। অভিযোগ প্রমাণিত হলে ১০ কার্যদিবসের মধ্যে শর্তসাপেক্ষে টাকা ফেরতের নিশ্চয়তা দেবেন ডিস্ট্রিবিউটররা।

এ ব্যাপারে ইএসইন টেকনোলজি বাংলাদেশ কোম্পানি লি. এর ভাইস প্রেসিডেন্ট (সেলস) পেং ইউ বলেন, গ্রাহক সন্তুষ্টিকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই। এই অফারের মাধ্যমে গ্রাহক এখন থেকে নির্দ্বিধায় হুয়াওয়ে ফোন কিনতে পারবেন।

স্মার্ট টেকনোলজি (বিডি) লি.এর পরিচালক সাকিব আরাফাত বলেন,হুয়াওয়ে ডিভাইসে গুগল প্লে, জিমেইল, গুগল ম্যাপ, গুগল গ্যালারি, ক্রোম, ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশনের ব্যবহারজনিত কোন সমস্যা হলে ১০০% টাকা ফেরতের ঘোষণা দিয়েছি। আশা করি, এর মাধ্যমে হুয়াওয়ের সম্মানিত গ্রাহকরা ডিভাইস কিনতে আরও আশ্বস্ত হবেন।

সিনিউজভয়েস/জিডিটি/১৯জুন/১৯

Please Share This Post.