হুয়াওয়ে’র গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর লিওনেল মেসি

 তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতে বিশ্বের শীর্ষস্থানীয় সেবাদাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে তাদের নতুন গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে লিওনেল মেসির নাম ঘোষণা দিয়েছে। লিওনেল মেসির সাথে প্রতিষ্ঠানটির এ চুক্তি সারাবিশ্বের মানুষের সাথে তাদের ব্র্যান্ড একীভূতকরণ এবং শ্রেষ্ঠত্বের সঙ্গে সবাইকে যুক্ত করাকেই প্রকাশ করে।

আমরা যা করতে চাই ও যেটা ভালোবাসি সেটা অর্জনে আমাদের সকল বাধা অতিক্রম করে যেতে হবে। শ্রেষ্ঠ অর্জনের সাথে আমাদের যুক্ত হতে মূল্য দিতে হবে সমৃদ্ধি, অভিজ্ঞতা ও সংগ্রামকে। আমাদের আজকের অবস্থান আমাদের এ ইতিহারেই অংশ। সাফল্য মানুষকে এগিয়ে নিয়ে যায় না বরং প্রতিকূলতাই মানুষকে সামনের দিকে নিয়ে যায় আর এটাই লিওনেল মেসি ও হুয়াওয়েকে এক করে দিয়েছে।

বিশেষ করে ইউরোপ, এশিয়া ও লাতিন আমেরিকায় যেখানে হুয়াওয়ে নিবিড়ভাবে কাজ করছে। আমরা উভয়েই সম্মান জানাচ্ছি, যে পথ আমরা অতিক্রম করেছি এবং প্রতিটি নতুন চ্যালেঞ্জের সাথে আমরা আমাদের নতুনভাবে অঙ্গীকার করবো সফলতার পথ খুঁজে পেতে। বলেন, ।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপের হ্যান্ডসেট বিজনেস বিভাগের প্রেসিডেন্ট কেভিন হো বলেন, ‘সারাবিশ্ব বিশেষ করে ইউরোপ, এশিয়া ও লাতিন আমেরিকায় যেখানে হুয়াওয়ে উৎসর্গীকৃতভাবে কাজ করছে সেখানে মনোযোগী ও অধ্যাবসায়ী হওয়া এবং যুগান্তকারী পরিবর্তনের মাধ্যমে শ্রেষ্ঠত্বের সাথে যুক্ত হওয়ার জন্য মানুষকে অনুপ্রেরণা দেয়ার মাধ্যমে লিওনেল মেসি আমাদের ব্র্যান্ডকে সহায়তা করবে। সকল প্রতিকূলতা পেছনে ফেলে আমরা যে পথ অতিক্রম করেছি আমরা উভয়েই এটাকে সম্মান জানাচ্ছি। যেকোনো প্রতিকূলতায় পথ খুঁজে পেতে আমরা নতুনভাবে অঙ্গীকার করবো।’

গ্রাহকদের শ্রেষ্ঠত্বের সাথে যুক্ত করার মাধ্যমে তাদের প্রতি আমাদের আস্থা ও আগ্রহের প্রকাশ পেয়েছে। একইভাবে এ ধারণাটি লিওনেল মেসির জীবন ও কাজেরও প্রতিফলনস্বরূপ। পেশাদার ফুটবল খেলার জন্য আগ্রহ ও স্বপ্নের সাথে তাদের জীবনকে এক করে দিতে যতটুকু করা সম্ভব মেসি ও তার পরিবার সেটা করেছে। এমনকি তারা এজন্য তাদের মাতৃভূমি ছেড়ে চলে গেছে।

এ নিয়ে হুয়াওয়ে লাতিন আমেরিকার কনজ্যুমার বিজনেস গ্রুপের সিইও তাইরোন লিউ বলেন, ‘যে সারাবিশ্বের মানুষকে তাদের স্বপ্নকে ছোয়ার জন্য প্রতিদিন একটু একটু করে সব বাধা অতিক্রম করে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দেয় এমন একজন অসাধারণ ব্যক্তিত্বের সাথে একসাথে কাজ করার ঘোষণা দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। সবসময় শ্রেষ্ঠত্বের শীর্ষে পৌঁছানোর অপেক্ষায় থাকে এ মানুষটি এখন থেকে হুয়াওয়ে ব্র্যান্ডের সাথে একসাথে সব কাজ করবে।’

হুয়াওয়ে বিশ্বাস করে খেলার মাধ্যমে মানুষ জীবনকে সমৃদ্ধ করে তুলতে পারে। এজন্য সব খেলা বিশেষ করে ফুটবলের প্রতি আমরা অঙ্গীকারাবদ্ধ। গত কয়েক বছরে আমরা আমেরিকা, সান্তা ফে, স্পোর্টিং ক্রিস্টাল, আর্সেনাল, অ্যাথলেটিকো ডে মাদ্রিদ ও এসি মিলানে বিনিয়োগ করেছি। এটা সারাবিশ্বের মানুষকে অনুপ্রেরণা দিয়েছে।  আমরা বিশ্বাস করি, রবার্ট লেভনডস্কি, অ্যালেক্সিস সানচেজ ও বর্তমানে মেসি সবাই আমাদের আমাদের ব্র্যান্ড ভ্যালু শেয়ার করেছে।

লিওনেল মেসি বলেন, ‘স্বপ্নের কাছে পোঁছানোর জন্য আপনাকে সংগ্রাম করতে হবে। শ্রেষ্ঠত্ব অর্জনে আপনাকে অনেক কিছু ত্যাগ করে  নিজের স্বররবস্ব ঢেলে দিতে হবে। যেদিন আপনি ভাববেন উন্নতি করার আর কোনো জায়গা নেই তখন আপনাকে অন্যকিছু অর্জনে কাজ করে যেতে হবে।’

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.