হুয়াওয়ের অফার বিজয়ীদের সঙ্গে সাকিবের ক্রিকেট ম্যাচ

বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে ক্রিকেট ম্যাচ খেলার সুযোগ পেলো ৪৮ জন হুয়াওয়ে স্মার্টফোন ক্রেতা। ৩১ আগস্ট বুধবার, মিরপুর ইনডোর স্টেডিয়ামে ৪৮ জন বিজয়ীদের সঙ্গে ক্রিকেট ম্যাচ খেললেন সাকিব।

উল্লেখ্য, চলতি বছরের পবিত্র ইদুল ফিতরকে সামনে রেখে ‘প্লে উইথ সাকিব’ অফার চালু করেছিল বিশ্বের দ্বিতীয় বৃহত্তম অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। গত ১০ জুলাই, ২০১৬ তারিখ থেকে ঈদুল ফিতর পর্যন্ত ‘প্লে উইথ সাকিব’ অফারটি চালু ছিল। এ সময়ের মধ্যে হুয়াওয়ের স্মার্টফোন কিনে প্রতিদিন দুইজন করে মোট ৪৮ জন সৌভাগ্যবান ক্রেতা মূল আয়োজনে সাকিব আল হাসানের সঙ্গে খেলার সুযোগ পেয়েছেন।

মিরপুর ইনডোর স্টেডিয়ামে বিজয়ী ৪৮ জনকে নিয়ে গঠিত ছয়টি দলের সঙ্গে ক্রিকেট খেলেছেন সাকিব আল হাসান।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিরেক্টর অব ডিভাইস বিজনেস ইংমার ওয়্যাং বলেন, ‘ক্রিকেট খেলা নিয়ে বাংলাদেশের মানুষ অনেক বেশি আগ্রহী। এরই ধারাবাহিকতায় আমরা বিশ্বসেরা ক্রিকেটার সাকিবকে নিয়ে আকর্ষণীয় এই অফার চালুর মাধ্যমে স্মার্টফোনপ্রেমীদের ঈদের খুশি কিছুটা হলেও বাড়ানো চেষ্টা করেছি। হুয়াওয়ে ডিভাইস ক্রয় করে বিশ্বসেরা অলারাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে খেলার সুযোগ, তরুণ প্রজন্মসহ সবার কাছেই আকর্ষণীয় ও গ্রহণযোগ্য হয়েছে বলে মনে করেছি আমরা। বিশেষ করে ব্যবসায়িক চিন্তার বাইরে ক্রেতাদের জন্য সবসময় আকর্ষণীয় কিছু করার চেষ্টা আমাদের সবসময় থাকে।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.