হুয়াই স্মার্টফোনে আকর্ষনীয় মূল্যে ছাড়

হুয়াই, বিশ্বের দ্বিতীয় বৃহত্তম অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড বাংলাদেশে তাদের জনপ্রিয় দুটি স্মার্টফোন হুয়াই জি প্লে মিনি ও হুয়াই ওয়াই৬২৫ এর জন্য নতুন আকর্ষণীয় মূল্য ঘোষণা করেছে।

থ্রিজি উপযোগী শক্তিশালী স্মার্টফোন দুটিতে রয়েছে ৫ ইঞ্চির আইপিএস ডিসপ্লে ও ডুয়েল সিম স্লট। অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২ অপারেটিং সিস্টেম চালিত হুয়াই জি প্লে মিনিতে এ আছে ১.২ গিগাহার্টজের অক্টাকোর প্রসেসর। এতে আরো রয়েছে ২জিবি র‌্যাম,৮ জিবি ইন্টারন্যাল মেমোরি যা সর্বোচ্চ ৩২ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। ফোনটিতে প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে এলইডি ফ্ল্যাশ ও অটোফোকাস সমৃদ্ধ ১৩ এমপি ক্যামেরা ও সেলফি তোলার জন্য আছে ৫ এমপি ক্যামেরা। ফোনটি দীর্ঘক্ষণ ব্যবহারের জন্য রয়েছে ২৫৫০এমএএইচ ব্যাটারি। হুয়াই জি প্লে মিনি এর নতুন মূল্য ১৪,৯৯০ টাকা (পূর্বমূল্য ১৫,৯৯০ টাকা) ।

অন্যদিকে হুয়াই ওয়াই৬২৫ এ অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২। এতে আরো রয়েছে ১.২ গিগাহার্টজের অক্টাকোর প্রসেসর, ১ জিবি র‌্যাম, ৪জিবি মেমোরি যা সর্বোচ্চ ৩২ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। ফোনটিতে এলইডি ফ্ল্যাশ ও অটো ফোকাস সমৃদ্ধ ৮ এমপি রিয়ার ক্যামেরা ও ২এমপি ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এছাড়াও ফোনটিতে ২০০০ এমএএইচ এর একটি শক্তিশালী ব্যাটারি রয়েছে। নতুন অফারে ফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৮,৯৯০ টাকা (পূর্বমূল্য ৯,৯৯০ টাকা)।

ফোনগুলো বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক এর হুয়াই শোরুম সহ দেশ জুড়ে বিস্তৃত হুয়াই ব্রান্ড ইমেজ শপ গুলোতে পাওয়া যাবে। এছাড়াও বাংলাদেশের ৬৪ জেলার শীর্ষস্থানীয় মোবাইল মার্কেট গুলোতেও এই হ্যান্ডসেট দুটি পাওয়া যাবে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.