হুয়াওয়ের অটোনোমাস ড্রাইভিং মোবাইল নেটওয়ার্ক প্রযুক্তির প্রকাশ

ফাইভ জি  নেটওয়ার্ক স্থাপনকে আরও সহজ করার লক্ষ্যে লন্ডনে অনুষ্ঠিত একটি প্রাক-এমডব্লিউসি-২০১৯ ব্রিফিংয়ে হুয়াওয়ে তাদের অটোনোমাস ড্রাইভিং মোবাইল নেটওয়ার্ক প্রযুক্তির কয়েকটি সল্যুশন প্রকাশ করেছে। হুয়াওয়ে শক্তিশালী কম্পিউটিং ক্ষমতাসম্পন্ন এমবিবি অটোমেশন ইঞ্জিন (এমএই) এবং বিটিএস-৫৯০০ সিরিজ বেস স্টেশন সহ বেশ কিছু সল্যুশন এখানে প্রদর্শণ করা হয়।

হুয়াওয়েয়ের নতুন এই সল্যুশনগুলি অপারেটরদের বিভিন্ন ক্ষেত্রে অটোমেশন অর্জন করতে, সর্বোত্তম কার্যক্ষমতা ও রক্ষণাবেক্ষণ নিশ্চিত করতে, রিসোর্স বাড়াতে, এনার্জি খরচ কমাতে, চমৎকার ইউজার এক্সপেরিরেন্স নিশ্চিত করতে, এবং সর্বোপরি ৫জি অবকাঠামোর স্থাপন আরও দ্রুততর করতে সহায়তা করবে। হুয়াওয়ের এমএই এবং বিটিএস-৫৯০০ সিরিজের বেস স্টেশনগুলি আরো শক্তিশালী কম্পিউটিং ক্ষমতা সহ সব পরিস্থিতিতে অটোমেশন নিশ্চিত করবে যার ফলে ১০ গুণ উন্নত কার্যক্ষমতা ও রক্ষণাবেক্ষণ, ৩০ গুণ উন্নত ইউজার এক্সপেরিয়েন্স এবং ৩০ শতাংশ এনার্জি সাশ্রয় সম্ভব হবে।

উল্লেখ্য, বিশ্বজুড়ে ৩জি ও ৪জি ব্যবহারকারীর সংখ্যা যথাক্রমে দশ এবং পাঁচ বছরের মধ্যে ৫০০ মিলিয়নে পৌঁছেছে। ধারণা করা হচ্ছে, ৫০০ মিলিয়ন ৫জি ব্যবহারকারীর সংখ্যায় পৌঁছাতে মাত্র ৩ বছর সময় লাগবে।

এবারে এমডব্লিউসি-২০১৯ অনুষ্ঠিত হতে যাচ্ছে স্পেনের বার্সেলোনায় মধ্যে যা চলবে ২৫ থেকে ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত। আরো তথ্যের জন্য, ভিজিট করুন- http://www.huawei.com/mwc2019/

-সিনিউজভয়েস/জিডিটি/২৩এফ/১৯

 

Please Share This Post.