হিকভিশন ব্র্যান্ডের নিরাপত্তা পণ্যের ওপর প্রশিক্ষণ

চীনের বিশ্বখ্যাত নিরাপত্তা নজরদারি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান হিকভিশন ডিজিটাল টেকনোলজির এক প্রশিক্ষণ ও জ্ঞান বিনিময় কর্মসূচি ২০ সেপ্টেম্বর, রাজধানীর ধানমন্ডিস্থ ফখরুদ্দিন কনভেশন সেন্টারে আয়োজিত হয়। এই প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করে বাংলাদেশে হিকভিশন পণ্যের পরিবেশক এক্সেল টেকনোলজিস লিমিটেড। দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন এক্সেল টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা।

ঢাকাসহ পার্শ্ববর্তী এলাকার ৫০টি বিপণন প্রতিষ্ঠানের প্রতিনিধি প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। হিকভিশন ডিজিটাল টেকনোলজির টম ওয়াং, এলি ইউ, লোন ঝাং, কুইন ইন, ডিলান জিয়াং এবং কেভিন ইং সমন্বয়ে গঠিত একটি বিশেষজ্ঞ কারিগরি দল ‘হিকভিশন’ এবং ‘ইজভিজ’ ব্র্যান্ডের বিভিন্ন ক্যাটাগরির নিরাপত্তা ক্যামেরা, স্টোরেজ, দূরনিয়ন্ত্রিত গৃহনিরাপত্তা পণ্যসমূহের প্রযুক্তিবিষয়ক প্রশিক্ষণ প্রদান করেন। যেমন, ‘ইজবিজ’ সিরিজের বিশেষ পণ্যগুলোর মধ্যে অন্যতম হচ্ছে রিচার্জেবল নিরাপত্তা নজরদারি ক্যামেরা, যার মাধ্যমে পুরোপুরি তারবিহীন নজরদারি সম্ভব। এই সিরিজে ক্যামেরার পাশাপাশি রয়েছে দূরবর্তী নিয়ন্ত্রণসহ ডোরলক ব্যবস্থা। অন্যদিকে, ‘হিকভিশন’-এর রয়েছে পিটি ক্যামেরা, ওয়াই-ফাই বুলেট ক্যামেরা, এনভিআর-এর সঙ্গে সংযুক্ত ওয়াই-ফাই রাউটার, উচ্চ ক্ষমতাসম্পন্ন নিরাপত্তা নজরদারি পণ্য এবং ড্যাটা স্টোরেজ পণ্য।

অনুষ্ঠানে গৌতম সাহা বলেন, হিকভিশন ডিজিটাল টেকনোলজির সর্বোচ্চ মানের নিরাপত্তা নজরদারি পণ্যসমূহ এক্সেল টেকনোলজিস লি. দেশব্যাপী ব্যবহারকারীদের দোরগোড়ায় পৌঁছে দিতে সর্বদা প্রস্তুত এবং পরিবেশক হিসেবে আমরা গ্রাহকসেবা নিশ্চিত করছি।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক
Please Share This Post.