হালট্রিপ থাই এয়ারের টপ এজেন্ট নির্বাচিত

থাই এয়ারওয়েজ ইন্টারন্যাশনাল ‘টপ এজেন্ট’ হয়েছে অনলাইন ট্রাভেল এজেন্সি হালট্রিপ। বাংলাদেশ থেকে বিশ্বের বিভিন্ন রুটে থাই এয়ারের টিকিট সবচেয়ে বিক্রির জন্য এই স্বীকৃতি পেয়েছে হালট্রিপ।

এ উপলক্ষে সম্প্রতি রাজধানীর এক হোটেলে হালট্রিপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) তাজবীর হাসানের হাতে সম্মাননা স্মারক তুলে দেন থাই এয়ার বাংলাদেশের জেনারেল ম্যানেজার কারুন সিরারোজানাকুল। এ সময় উপস্থিত ছিলেন থাই এয়ার বাংলাদেশের হেড অব সেলস এসএম জাহিদ হোসেনসহ উর্ধ্বতন কর্মকতাবৃন্দ।

২০১৭ সালের জুলাইয়ে হালট্রিপ যাত্রা শুরু করে। বর্তমানে দেশজুড়ে হালট্রিপের তিন হাজারের বেশি ট্রাভেল পার্টনার রয়েছে। যাদের মাধ্যেমে এয়ার টিকিট ও হোটেল বুকিং সেবা দিচ্ছে হালট্রিপ।

হালট্রিপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) তাজবীর হাসান জানান, ‌যাত্রা শুরুর মাত্র এক বছরের মধ্যেই আমরা টপ এজেন্ট’ হওয়ার স্বীকৃতি পেলাম। আশাকরি আগামীতের যা আমাদের সাফল্য অব্যাহত থাকবে।

তিনি আরো জানান, সর্বাধুনিক প্রযুক্তি কাজে লাগিয়ে বাংলাদেশের ট্রাভেল ব্যবসাকে পুরোপুরি ভাবে ডিজিটালাইজ করার চেষ্টা করছি। ২০টির বেশি ট্রাভেল পোর্টাল আমাদের এপিআই ব্যবহার করে গ্রাহকদের টিকিটিং সুবিধা দিচ্ছে। গ্রাহকদের আন্তর্জাতিক মানের সেবা প্রদানের জন্য হালট্রিপ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

হালট্রিপের ওয়েবসাইটের মাধ্যমে যে কোন উদ্যোক্তা ট্রেড লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে নিবন্ধন করতে পারবেন। সবকিছু যাচাই-বাছাই করে ওই উদ্যোক্তা হালট্রিপ ডটকমের মাধ্যমে ভ্রমণকারীদের টিকিট ও হোটেল বুকিং সেবা দিতে পারবেন।

-সিনিউজভয়েস/জিডিটি/২৮জুলাই/১৯

Please Share This Post.