হামদ-নাত প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কৃত করল রবি

মোবাইল ফোন অপারেটর রবি আয়োজিত হামদ-নাত প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে অপারেটরটি। রবি কর্পোরেট অফিসে বিজয়ীদের মধ্যে সম্প্রতি এ পুরস্কার বিতরণ করেন কোম্পানির কমিউনিকেশন অ্যান্ড কর্পোরেট রেসপনবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবির।

কুমিল্লার লাকসামের প্রতিযোগী মো. সাইফুল ইসলাম তেলাওয়াতে প্রথম স্থান অধিকার করেন, একই স্থান থেকে একই বিভাগে অংশগ্রহণ করে প্রথম রানারআপ হন হাফেজ মাহমুদুল হক এবং হামদ-নাত বিভাগে দ্বিতীয় রানারআপ হন ময়মনসিংহের ত্রিশালের প্রতিযোগী তোফায়েল আহমেদ। প্রথম পুরষ্কার হিসেবে ১ লাখ টাকা, প্রথম রানার আপের জন্য ২৫ হাজার টাকার চেক এবং দ্বিতীয় রানার আপের জন্য ২৫ হাজার টাকার প্রাইজ মানি প্রদান করে রবি।

আইভিআর ও অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনের মাধ্যমে রবি গ্রাহকরা এই প্রতিযোগিতায় অংশ নেয়ার সুযোগ পেয়েছেন। আইভিআর অ্যাকসেস মোডালিটি ব্যবহার করে তাদের পছন্দ অনুযায়ী রেকর্ড করার সুযোগ পেয়েছেন গ্রাহকরা। অ্যাপ অপশনটি গ্রাহকদের একটি অডিও-ভিডিও মডিউল প্রদান করেছে যার মাধ্যমে গ্রাহকরা তাদের কন্টেন্ট ফেসবুকে এবং বন্ধু-বান্ধব বা পরিবার-পরিজনদের সঙ্গে ইউজার স্কোর শেয়ার করেছেন। এছাড়া গ্রাহকরা কন্টেন্ট জমা দেওয়ার সময় রিভার্ব, ইকো ইত্যাদি স্টুডিও ইফেক্ট ব্যবহারেরও সুযোগ পেয়েছেন।

অ্যাপ্লিকেশন ও আইভিআর থেকে বিশেষজ্ঞদের একটি প্যানেল সবগুলো বিভাগের মধ্যে (হামদ, নাত ও কোরআন তেলাওয়াত) শীর্ষ ৩০টি কন্টেন্ট বেছে নেন। এর মধ্যে তিনজন প্রতিযোগীকে সেরা, প্রথম রানারআপ ও দ্বিতীয় রানারআপ হিসেবে নির্বাচন করা হয়।
– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.