হাই-টেক পার্ক কর্তৃপক্ষের এমডি হোসনে আরা বেগমের পদোন্নতি

বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, এনডিসি ১১ জানুয়ারি, ভারপ্রাপ্ত সচিব পদে পদোন্নতি লাভ করেছেন। ১০ জানুয়ারি বুধবার রাতে, জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করে। এর আগে তিনি অতিরিক্ত সচিব হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন।

১১ জানুয়ারি, বৃহস্পতিবার সকালে ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম আগারগাঁও-এর আইসিটি টাওয়ারস্থ অফিসে আসলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর-এর মহাপরিচালক বনমালী ভৌমিক বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর কার্যালয়ে এসে ব্যবস্থাপনা পরিচালক মহোদয়কে শুভেচ্ছা জানান।

এ সময় হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর পরিচালক (অর্থ ও প্রশাসন) সৈয়দ এমদাদুল হক, পরিচালক (কারিগরি) মো. হাসানুল ইসলাম, বঙ্গবন্ধু হাই-টেক সিটির প্রকল্প পরিচালক এ এন এম শফিকুল ইসলাম, শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক এর প্রকল্প পরিচালক মো. জাহাঙ্গীর আলম, সিলেট প্রকল্পের পরিচালক ব্যারিস্টার মো. গোলাম সরওয়ার ভুঁইয়াসহ বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর কর্মকর্তা-কর্মচারিরা উপস্থিত ছিলেন।

হোসনে আরা বেগম ১৯৫৮ সালের ২৬শে মার্চ পিরোজপুর জেলার ভান্ডারিয়ায় জন্মগ্রহণ করেন। ১৯৮৩ সালের ৩ এপ্রিল তিনি ম্যাজিস্ট্রেট হিসেবে সরকারি চাকুরিতে যোগদান করেন।  আলহাজ্জ মো. আবদুল জব্বার ও মাহামুদা বেগম এর সাত সন্তানের মধ্যে হোসনে আরা বেগম দ্বিতীয়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগ থেকে মাস্টার্স অব সায়েন্স ডিগ্রি অর্জন করেন। ২০১৩ সালের ৩০ এপ্রিল থেকে তিনি বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.