হজ যাত্রীদের জন্য বিশেষ রোমিং প্যাকেজ

হজ যাত্রীদের জন্য তিনটি বিশেষ রোমিং প্যাকেজ চালু করেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড। আন্তর্জাতিক রোমিং সেবা ব্যবহারকারীদের জন্য উপযোগী শুধু ভয়েস কিংবা ডেটা এবং ভয়েস ও ডেটার সমন্বয়ে ভিন্ন ভিন্ন প্যাকেজ সাজিয়েছে অপারেটরটি।

সৌদি আরবে হাজীদের মাসখানেক থাকতে হয়। সে বিষয়টি মাথায় রেখে প্রতিটি প্যাকেজের মেয়াদ রাখা হয়েছে ৪৫ দিন। ভয়েস ও ডেটার সমন্বয়ে সাজানো কম্বো প্যাকেজটির মূল্য ৪ হাজার ৯৯৯ টাকা। এ প্যাকেজের আওতায় আনলিমিটেড ইন্টারনেটসহ সৌদি আরবে স্থানীয় আউট গোয়িং কল এবং বাংলাদেশ থেকে ইনকামিং ও আউট গোয়িং কলের জন্য ৩০০ মিনিট এবং ১০০ এসএমএস উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

শুধু ভয়েস বা শুধু ডেটা প্যাকেজের মূল্য ১ হাজার ৪৯৯ টাকা। শুধু ভয়েস প্যাকেজে থাকছে সৌদি আরবে স্থানীয় আউট গোয়িং কল এবং বাংলাদেশ থেকে ইনকামিং ও আউট গোয়িং কলের জন্য ১০০ মিনিট এবং ১০০ এসএমএস। অন্যদিকে শুধু ডেটা প্যাকেজটিতে থাকছে ১.৫ জিবি ডেটা। দুটি প্যাকেজেরই মেয়াদ ৪৫ দিন।

রবির প্রি-পেইড গ্রাহকরা শুধু ভয়েস প্যাকেজ এবং পোস্ট-পেইড গ্রাহকরা ভয়েস ও ডেটা কম্বো প্যাকেজ এবং শুধু ডেটা প্যাকেজ উপভোগ করতে পারবেন। অন্য কোনো দেশে আন্তর্জাতিক কলের ক্ষেত্রে আলাদা চার্জ প্রযোজ্য হবে।

সেবাটি গ্রহণ করতে হজযাত্রীদের রবি সেবা’য় গিয়ে রোমিং সেবা অ্যাকটিভ এবং *১২৩*৮*২*৮# ডায়াল করে বান্ডেল গ্রহণ করতে হবে। এছাড়া গ্রাহকরা রবির (http://bit.ly/FormIR) ওয়েবসাইট থেকে রোমিং গ্রাহক ফরম ডাউনলোড করতে পারবেন। এরপর সংশ্লিষ্ট তথ্যাবলী roaming@robi.com.bd ইমেইল আইডিতে পাঠাতে হবে।

গ্রাহকরা হজ রোমিং অফার এবং অন্যান্য রোমিং অফার সম্পর্কে জানতে +৮৮০১৮১৯০০০১২৩ নাম্বারে হোয়াটসঅ্যাপ ম্যাসেজ পাঠাতে পারেন। হোয়াটসঅ্যাপ হেল্পলাইনটি সকাল ৮টা থেকে রাত ১১টা ৫৯ পর্যন্ত খোলা থাকবে।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.