হজ্জযাত্রীদের জন্য সবচেয়ে সাশ্রয়ী রোমিং সেবা দিচ্ছে এয়ারটেলে

এয়ারটেল বাংলাদেশ লিমিটেড বাজারের সর্বনিম্ন রেটে হজ্জ রোমিং অফার ঘোষণা করেছে। সাশ্রয়ী এবং সহজ আন্তর্জাতিক রোমিং সেবা প্রদানের জন্য এয়ারটেল বিশেষ অফার নিয়ে এসেছে। অফারের আওতায় হজ্জযাত্রীরা পাবেন বাংলাদেশ ও সৌদী আরবের মধ্যে সবচেয়ে ভালো আন্তর্জাতিক রোমিং কলরেট।

এয়ারটেলের সাশ্রয়ী এই হজ্জ রোমিং অফারটিতে হজ্জযাত্রীগণ ১৪ টাকা প্রতি মিনিট রেটে রোমিং চলাকালীন সময়ে বাংলাদেশ এবং সৌদি আরবের নম্বরসমূহে যোগাযোগ করতে পারবেন। ইনকামিং কলরেট থাকবে ১৬ টাকা প্রতি মিনিট ফ্ল্যাট। এর মাধ্যমে রোমাররা কলরেটের ক্ষেত্রে ৯৩% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। এসএমএস রেট থাকবে ৫ টাকা, যা স্বাভাবিক রেট থেকে ৮৫% কম।

সবচেয়ে সাশ্রয়ী কল এবং এসএমএস রেটের পাশাপাশি এয়ারটেল ১০ পয়সা প্রতি কিলোবাইট রেটে সাশ্রয়ী ডাটা রোমিং এর সুবিধাও দিচ্ছে। হজ্জযাত্রীরা এ সমস্ত সুবিধার পাশাপাশি আন্তর্জাতিক রোমিং সিকিউরিটি ডিপোজিটের ক্ষেত্রে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

এই অফার যেকোনো আন্তর্জাতিক ক্রেডিট/ডেবিট কার্ডের ক্ষেত্রে প্রযোজ্য হবে এবং শুধুমাত্র ২০১৫ সালের হজ্জ চলাকালীন সময়ে প্রযোজ্য হবে। ২০১৫ সালের হজ্জ চলাকালীন সময়ে পোস্টপেইড গ্রাহকরা ৫০০০ টাকা আন্তর্জাতিক রোমিং সিকিউরিটি ডিপোজিটের মাধ্যমে এই সেবা উপভোগ করতে পারবেন। প্রি-পেইড রোমারগণ *১২১*৭৭৭# ডায়াল করার মাধ্যমে রিচার্জ করতে পারবেন, যা আপৎকালীন ব্যালান্সের প্রয়োজনের ক্ষেত্রে খুবই উপযোগী হবে।

বিস্তারিত তথ্যের জন্য গ্রাহকরা ১২১২ অথবা ৭৮৬ গ্রাহকসেবা নম্বরে ডায়াল করতে পারেন।

সিনিউজভয়েস/ডেস্ক

Please Share This Post.