স্যামসাং স্মার্টফোনে মূল্যছাড়

বাংলা নববর্ষ উপলক্ষে স্যামসাং মোবাইল বাংলাদেশ তাদের নির্দিষ্ট কিছু স্মার্টফোনে দিচ্ছে ৫০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত মূল্যছাড়। স্যামসাংয়ের এই বৈশাখী অফার চলবে পুরো এপ্রিল মাসজুড়ে।

গ্যালাক্সি জে২ এবং জে৭ সিরিজের জনপ্রিয়তা এবং সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে স্যামসাং এই আকর্ষণীয় অফার নিয়ে এসেছে।

এই স্মার্টফোনগুলোর মাধ্যমে গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে পাবেন সেরা ফোরজি অভিজ্ঞতা, উন্নতমানের ডিসপ্লে, অত্যাধুনিক ক্যামেরা এবং পাওয়ারফুল ব্যাটারি। বৈশাখী অফারে গ্যালাক্সিজে২ প্রাইম পাওয়া যাবে ১১,৪৯০ টাকায় এবং জে২ প্রো পাওয়া যাবে ১৩,৪৯০ টাকায়। ১,০০০ টাকা মূল্যছাড়ে গ্যালাক্সি জে৭ নেক্সট (১৬ জিবি) পাওয়া যাবে ১৫,৯৯০ টাকায়,গ্যালাক্সি জে৭ নেক্সট (৩২ জিবি) পাওয়া যাবে ১৯,৯০০ টাকায় এবং গ্যালাক্সি জে৭ ম্যাক্স পাওয়া যাবে ২৪,৯০০ টাকায়। এছাড়াও গ্যালাক্সি জে৭ প্রো ১,৪১০ টাকা মূল্যছাড়ে পাওয়া যাবে ২৯,৪৯০ টাকায় এবং গ্যালাক্সি এ৭ (১৭) ২০০০ টাকায় মূল্যছাড়ে পাওয়া যাবে ৩৯,৯০০ টাকায়।

এই অফারের আওতায় গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে সিরিজের জে২ প্রাইম, জে২ প্রো, জে৭ নেক্সট, জে৭ নেক্সট ৩২ জিবি, জে৭ প্রাইম ২, জে৭ ম্যাক্স এবং জে৭ প্রো এই স্মার্টফোনগুলোর সঙ্গে পাবেন ফ্রি ৫,০০০ এমএএইচ পাওয়ার ব্যাংক। গ্রাহকরা পাওয়ার ব্যাংকের পাশাপাশি গ্যালাক্সি জে২ এবং জে৭ সিরিজের স্মার্টফোনগুলোর সঙ্গে পাবেন গ্রামীণফোনের পক্ষ থেকে ৩০ জিবি পর্যন্ত এবং এয়ারটেলের পক্ষ থেকে ১২ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট। এছাড়াও গ্রাহকরা বাংলালিংকের পক্ষ থেকে জে২ সিরিজের স্মার্টফোনের সঙ্গে পাবেন ১৫০ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট।

ইন্টারনেট অফারগুলোতে শর্ত প্রযোজ্য। গ্রাহকরা স্যামসাং হ্যান্ডসেট এবং ইন্টারনেট বান্ডেল অফারগুলো স্যামসাং স্টোর, গ্রামীণফোন, এয়ারটেল এবং বাংলালিংক সেন্টার থেকে উপভোগ করতে পারবেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.