স্যামসাং স্মার্টফোনে বাংলালিংকের আকর্ষণীয় অফার

স্যামসাং মোবাইল বাংলাদেশ বাংলালিংক-এর সঙ্গে যুক্ত হয়ে নিয়ে এসেছে দারুণ একটি অফার। এই অফারে গ্রাহকরা গ্যালাক্সি জে৭ ২০১৫, জে৭ ২০১৬, জে৭ প্রাইম এবং নতুন উন্মোচিত গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেট কিনে উপভোগ করতে পারবেন টেলিকম অপারেটর বাংলালিংক-এর পক্ষ থেকে এতে রয়েছে ১২ গিগাবাইট পর্যন্ত ইন্টারনেট ডাটা এবং ৩০০ মিনিট অন নেট টক টাইম।

গ্যালাক্সি জে৭ ২০১৫ এর মূল্য ১৪,৯৯০ টাকা; গ্যালাক্সি জে৭ ২০১৬-এর মূল্য ২০,৯০০ টাকা; গ্যালাক্সি জে৭ প্রাইম-এর মূল্য ২৩,৯০০ টাকায় এবং নতুন উন্মোচন হওয়া গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেটের মূল্য ১৫,৯৯০ টাকা।

বাংলালিংক-এর নতুন এবং বিদ্যমান গ্রাহকরা গ্যালাক্সি অন৭ প্রো এবং গ্যালাক্সি জে৭ ২০১৫ হ্যান্ডসেট ক্রয় করে পাবেন ৯ গিগাবাইট ইন্টারনেট ডাটা এবং ১৫০ মিনিট অন নেট টক টাইম এবং গ্যালাক্সি জে৭ ২০১৬ ও জে৭ প্রাইম হ্যান্ডসেট কিনে পাবেন ১২ গিগাবাইট ইন্টারনেট ডাটা এবং ৩০০ মিনিট অন নেট টক টাইম। এই অফার পেতে গ্রাহকদের অন৭ প্রো-এর জন্য “on7”, জে৭ ২০১৫- এর জন্য “5j7”, জে৭ ২০১৬-এর জন্য “6j7”, এবং জে৭ প্রাইম- এর জন্য “j7p” লিখে প্রথম বান্ডেল বোনাসের জন্য ৪৩২১ নম্বরে পাঠাতে হবে অথবা *৫০০০*৫২১# নম্বরে ডায়াল করতে হবে। গ্রাহকরা স্যামসাং এবং বাংলালিংক-এর সকল অনুমোদিত স্টোর থেকে এই নতুন অফারটি উপভোগ করতে পারবেন।

এই অফারের সঙ্গে, স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এসেছে ১৫,৯৯০ টাকায় সম্পূর্ণ নতুন গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেট। নতুন উন্মোচিত হওয়া গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেটে রয়েছে পাওয়ার-প্যাকড ফিচারসমূহ যেমন- ইউডিএস (আল্ট্রা ডাটা সেভিং) মোড এবং এস বাইক মোড যা, গ্রাহকদের হ্যান্ডসেট ব্যবহারের ক্ষেত্রে একটি ভিন্ন অভিজ্ঞতা দেবে। এই স্টাইলিশ নতুন ডিভাইসটিতে রয়েছে বাড়তি মেমেরি, শক্তিশালী ব্যাটারি এবং সেরা সেলফি অভিজ্ঞতার জন্য পাম জেশ্চার/ ওয়াইড অ্যাঙ্গেল।

এই অফার সম্পর্কে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘ক্রমবর্ধমান স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের চাহিদা পূরণের জন্য স্যামসাং নিয়মিত কাজ করে যাচ্ছে। গ্রাহকদের এই চাহিদার কথা বিবেচনা করে আমরা নিয়ে এসেছি গ্যালাক্সি সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি অন৭ প্রো। আমরা সবসময় নতুন অভিজ্ঞতা দেওয়ার মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্ট করার চেষ্ট করি এবং আমরা বিশ্বাস করি, বাংলালিংকের সঙ্গে যুক্ত হওয়ার ফলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফারের সঙ্গে সাশ্রয়ী মূল্যের স্মার্ট ডিভাইসসমূহ।’

বাংলালিংক-এর হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন বলেন, ‘ডিজিটাল কোম্পানি হিসেবে বাংলালিংক, গ্রাহকদের বৃহত্তর পরিসরে সেবা নিশ্চিত করতে আকর্ষণীয় অফারের সঙ্গে সব ধরনের স্মার্টফোন আনতে আগ্রহী। আমরা বিশ্বাস করি, বাংলালিংকের অফারের সঙ্গে স্যামস্যাংয়ের এই ক্যাম্পেইন গ্রাহকদের ডিজিটাল অভিজ্ঞতা দিতে সহায়তা করবে।’

গ্যালাক্সি অন৭ প্রো-এর উদ্ভাবনী ফিচারসমূহ-

* প্রিমিয়াম ডিজাইন : ৫.৫ ইঞ্চির এইচডি ডিসপ্লের মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেট দিচ্ছে মনোমুগ্ধকর অভিজ্ঞতা। আপনি যখন এই হ্যান্ডসেটের ডিসপ্লেতে ফটো, ভিডিও দেখবেন, ইন্টারন্টে ব্যবহার করবেন, তখন এর প্রাণবন্ত রং এবং বৃহৎ ডিসপ্লে আপনার জীবনে নতুন মাত্রা যোগ করবে এবং আপনার দেখার অভিজ্ঞতাকে করবে আরও সমৃদ্ধ। এর অসাধারণ কন্ট্রাস্ট অনুপাত দেবে সেরা মানের ছবির সাথে ক্রিস্টাল ক্লিয়ার এবং আরামদায়ক দেখার অনুভূতি। লেদারের মতো রিয়ার কাভারের ফলে গ্রাহকরা গ্যালাক্সি অন ৭ হ্যান্ডসেটটিকে খুব আরামদায়কভাবে হাতে ধরতে পারবেন।

* দারুণ ক্যামেরা : ২০১৫ ভার্সনের হ্যান্ডসেট থেকে গ্যালাক্সি অন ৭ প্রো স্মার্টফোনের ক্যামেরায় স্যামসাং গুরুত্বপূর্ণ অগ্রগতি নিয়ে এসেছে। এতে রয়েছে একটি শক্তিশালী ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এর ফ্রন্ট ক্যামেরায় রয়েছে পাম জেশ্চার এবং এটি আগের ৮৫ ডিগ্রি ভার্সনের তুলনায় ১০৩ ডিগ্রি ওয়াইড ‘স্মার্টফিস’ সেলফি তুলতে সক্ষম। এর কুইক লঞ্চ ফিচারের মাধ্যমে গ্রাহকরা যেকোনো মুহুর্তকে দ্রুতই ফ্রেমে বন্দি করতে পারবেন। এর সেলফি ফ্ল্যাশ, হাই রেজ্যুলেশন সেন্সর এবং এফ ২.২ অ্যাপারচারের মাধ্যমে গ্রাহকরা স্বল্প আলোতেও উপভোগ করতে পারবেন আরও উজ্জ্বল, পরিচ্ছন্ন এবং সেরা ছবির অভিজ্ঞতা।

* স্বাচ্ছন্দ্য প্রতিদিন :  স্যামসাং গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেটে রয়েছে অত্যাধুনিক ২ গিগাবাইট র‌্যাম, ১৬ গিগাবাইট রম এবং একই সঙ্গে মাল্টিটাস্কিং এবং নিরবিচ্ছিন্ন কাজের জন্য স্মার্ট ম্যানেজার ফিচার। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১২৮ গিগাবাইট বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধার ফলে ব্যবহারকারীরা পাবেন যেকোনো স্থানে তাদের পছন্দের ফটো, ভিডিও এবং গানসমূহ সাথে রাখার সুযোগ।

* স্মার্ট ম্যানেজার : নতুন স্মার্ট ম্যানেজার ফিচার স্যামসাং গ্যালাক্সি অন ৭ প্রো স্মার্টফোনের একটি চমৎকার সংস্করণ। পারফরম্যান্স অপটিমাইজেশনের মাধ্যমে এটি আপনার ফোনকে সবসময় সতেজ রাখবে। এই ফিচার একই সাথে চারটি অ্যাপ্লিকেশনকে চালু রাখতে পারে।

* আল্ট্রা-ডাটা সেভিং মোড : এই হ্যান্ডসেটে রয়েছে আল্ট্রা-ডাটা সেভিং মোড, যা ব্যবহারকারীকে একই সঙ্গে মোবাইল ডাটার ব্যবহার এবং ডাটা অপটিমাইজেশনের মাধ্যমে ডাটা সংরক্ষণের আলাদা তথ্য দেবে। আল্ট্রা-ডাটা সেভিং মোড ৫০ শতাংশ পর্যন্ত ডাটা সাশ্রয় করতে পারে। এর স্মার্ট ম্যানেজার কত শতাংশ ডাটা খরচ এবং কত শতাংশ অবশিষ্ট রয়েছে তা ব্যবহারকারীকে জানায়। এতে আরও রয়েছে প্রাইমারি ডাটা কম্প্রেশন প্রযুক্তি যা, নূন্যতম প্রয়োজনীয় খরচে ব্রাউজিং অভিজ্ঞতা নিশ্চিত করে।

* স্মার্ট সুইচ : আপনার পুরাতন ফোন থেকে প্রয়োজনীয় সকল ডকুমেন্ট/স্টাফ পেতে সহজ করেছে স্যামসাং স্মার্ট সুইচ। আপনার সব ফটো, মিউজিক, ভিডিও, কল লগ এবং ম্যাসেজ আপনি পাবেন খুব দ্রুত এবং সহজ পদ্ধতিতে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.