স্যামসাং স্মার্টফোন একটি কিনে আরেকটি ফ্রি জেতার ‍সুযোগ

স্যামসাং মোবাইল বাংলাদেশ, গ্যালাক্সি জে সিরিজ প্রেমীদের জন্য সম্প্রতি আকর্ষণীয় ‘স্যামসাং টুইন উইন’ অফার ঘোষণা করেছে। এই অফারে গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে২, জে২ প্রাইম, জে২ প্রো, জে৭ নেক্সট এবং জে৭ ম্যাক্স হ্যান্ডসেটগুলোর মধ্য থেকে যে কোনো একটি পছন্দের হ্যান্ডসেট কিনে উপভোগ করতে পারবেন অনুরূপ আরেকটি হ্যান্ডসেট ফ্রি জিতে নেওয়ার সুযোগ অথবা ৫,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় উপভোগের সুযোগ।

গ্যালাক্সি জে সিরিজ, স্যামসাং এর মধ্যম-মানের স্মার্টফোন ক্যাটাগরিতে অন্যতম জনপ্রিয় একটি সিরিজ। স্যামসাং গ্যালাক্সি জে সিরিজের স্মার্টফোনগুলো অসাধারণ ডিসপ্লে, দ্রুততম প্রসেসর, চমৎকার ছবি তোলার জন্য উন্নত ক্যামেরা, বড় র্যা ম এবং অধিকতর কার্যকর ব্যাটারি ইত্যাদি অসাধারণ সব ফিচারের কারণে এরই মধ্যে গ্রাহকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে।

গ্রাহকরা স্যামসাং জে সিরিজের ৫টি মডেলের স্মার্টফোনে ‘স্যামসাং টুইন উইন’ অফারটি উপভোগ করতে পারবেন। মডেলগুলো হলো গ্যালাক্সি জে২, ৪জি সমর্থিত জে২ প্রাইম, জে২ প্রো, জে৭ নেক্সট এবং জে৭ ম্যাক্স। এই হ্যান্ডসেটগুলোর মধ্য থেকে যে কোনো একটি পছন্দের হ্যান্ডসেট কিনে গ্রাহকরা উপভোগ করতে পারবেন অনুরূপ আরেকটি হ্যান্ডসেট ফ্রি জিতে নেওয়ার সুযোগ অথবা নগদ মূল্য ছাড়। গ্রাহকরা গ্যালাক্সি জে২, জে২ প্রাইম এবং জে২ প্রো কিনে আরও পেতে পারেন ৫০০ থেকে ৫,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় উপভোগ করার সুযোগ। গ্যালাক্সি জে৭ নেক্সট এবং জে৭ ম্যাক্স কিনে গ্রাহকরা জিতে নিতে পারেন ১,০০০ থেকে ৫,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্যছাড়।

স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মুয়ীদুর রহমান বলেন, ‘স্যামসাং-এ আমরা সবসময় আমাদের গ্রাহকদের সন্তুষ্টি বাড়াতে উদ্ভাবনী সব অফার নিয়ে আসতে চেষ্টা করি। গ্যালাক্সি প্রেমীদের সর্বোচ্চ আনন্দ দিতে এবার আমরা নিয়ে এসেছি স্যামসাং টুইন উইন অফার। এই অফারের মাধ্যমে গ্রাহকরা নিজেদের পছন্দের হ্যান্ডসেটটিতো কিনতে পারবেনই, পাশাপাশি পছন্দের মানুষের জন্য হুবহু আরও একটি হ্যান্ডসেট জেতার মাধ্যমে অথবা নগদ মূল্যছাড় উপভোগ করার সুযোগটি জেতার মাধ্যমে গ্রাহকরা নিজেদের আনন্দকে দ্বিগুণ করে তুলতে পারবেন।’

স্যামসাং অনুমোদিত সকল মোবাইল স্টোরে এ বছরের ১৫ জানুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত এই অফারটি উপভোগের সুযোগ থাকবে। অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট: www.samsung.com


– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.