স্যামসাং মোবাইল কিনে বিদেশ ভ্রমণের সুযোগ

স্যামসাং মোবাইল বাংলাদেশ এ মাসের শুরুতে ঈদুল ফিতরের জন্য ঘোষণা করেছে ‘দ্য গ্র্যান্ড ইনভাইট’ অফার। এতে স্যামসাং স্মার্টফোন কিনে ‘দ্য গ্র্যান্ড ইনভাইট’-এর মেগা গিফট বিজয়ীরা পাচ্ছেন সাতটি দর্শনীয় দেশের যেকোনো একটি ঘুরে দেখার সুযোগ।

এ পর্যন্ত ১৬ জন সৌভাগ্যবান বিজয়ী মেগা গিফট হিসেবে পেয়েছেন দর্শনীয় সাতটি দেশের একটি ঘুরে দেখার সুযোগ। এদের মধ্যে, দুই জনের জন্য নেপাল ভ্রমণের সুযোগ পেয়েছেন গেন্ডারিয়ার সাবরিনা সাইফুদ্দিন এবং সাতক্ষীরার সোহেল রানা, ইন্দোনেশিয়া ভ্রমণের সুযোগ জিতেছেন ঢাকার গ্রীন রোডের আখতার হোসাইন এবং টাঙ্গাইলের আমান উল্লাহ, মালয়েশিয়া ভ্রমণের সুযোগ জিতেছেন ঢাকার উত্তরার গোলাম রাব্বানী এবং রাজশাহীর মো. গোলাম রাব্বানী, শ্রীলঙ্কা ভ্রমণ জিতেছেন ঢাকার মতিঝিলের মীর ফেরদৌস আলম এবং মিশর ভ্রমণের সুবর্ণ সুযোগ পেয়েছেন ঢাকার আরাফাত।

স্যামসাং মোবাইল বাংলাদেশের পক্ষ থেকে এ বছরের গ্র্যান্ড ইনভাইটে প্রত্যেকের জন্যই কিছু থাকছে। যেকোনো স্যামসাং স্মার্টফোন কিনে গ্রাহকরা প্রতিদিন পাবেন ‘দ্য গ্র্যান্ড ইনভাইট’ অফার জিতে নেওয়ার সুযোগ। এই অফারে গ্রাহকরা পাবেন তাৎক্ষণিক ক্যাশব্যাক, স্যামসাং-এর অরিজিনাল অ্যাকসেসরিজ, টেলিকম অপারেটর থেকে ফ্রি ইন্টারনেট বান্ডেল অফার।

এ বছরের সবচেয়ে প্রত্যাশিত এবং আকর্ষণীয় ‘গ্র্যান্ড ইনভাইট’-এর মেগা গিফট অফারে প্রতিদিন একজন ভাগ্যবান গ্রাহকের জন্য থাকছে সাতটি দর্শনীয় স্থানে (নেপাল, মিশর, রাশিয়া, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, শ্রী-লঙ্কা, মালদ্বীপ) দুই জনের জন্য একটি বিলাসবহুল ট্রিপ।

এই অফারটি প্রথম রমজান থেকে ঈদের আগের রাত পর্যন্ত সারাদেশের সকল স্যামসাং অনুমোদিত স্টোরে পাওয়া যাবে।

দ্য গ্র্যান্ড ইনভাইট অফার থাকছে জনপ্রিয় এবং সবচেয়ে সফল স্মার্টফোন সিরিজ গ্যালাক্সি জে সিরিজ, সেরা এবং সবচেয়ে শক্তিশালী সিরিজ গ্যালাক্সি এ সিরিজ এবং সি৯ প্রো এবং লেটেস্ট ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৮ এবং এস৮+ সহ বিভিন্ন স্যামসাং ট্যাবসমূহে।

সবচেয়ে জনপ্রিয় এবং ব্যাপকভাবে প্রশংসিত স্মার্টফোন সিরিজ- গ্যালাক্সি জে সিরিজের হ্যান্ডসেটে রয়েছে ১০,০০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক এবং গ্রামীণফোনের পক্ষ থেকে সাত দিন মেয়াদে ২ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা। স্যামসাং গ্রাহকরা ৪২৭ টাকায় ২.৫ গিগাবাইট (৩০ দিন মেয়াদ) ইন্টারনেট ডাটা কিনে উপভোগ করতে পারবেন আরো ২.৫ গিগাবাইট (সাত দিন মেয়াদ) ফ্রি ইন্টারনেট ডাটা। জনপ্রিয় গ্যালাক্সি জে ডিভাইসগুলো হচ্ছে-গ্যালাক্সি জে১ নেক্সট, গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ প্রাইম, গ্যালাক্সি জে২ ২০১৬, গ্যালাক্সি জে২ প্রো, গ্যালাক্সি জে৫, গ্যালাক্সি জে৭, গ্যালাক্সি জে৭ ২০১৬, গ্যালাক্সি জে৭ প্রাইম এবং গ্যালাক্সি অন৭ প্রো। গ্রাহকরা গ্যালাক্সি ট্যাব ৩ ভি, গ্যালাক্সি জে-ম্যাক্স, গ্যালাক্সি ট্যাব ই (৯.৬ ইঞ্চি) কিনেও এই ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন।

সবচেয়ে শক্তিশালী সিরিজ গ্যালাক্সি এ সিরিজ এবং সি৯ প্রো হ্যান্ডসেটে রয়েছে ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা স্যামসাং সাউন্ড বটল, সঙ্গে থাকছে গ্রামীণফোনের পক্ষ থেকে সাত দিন মেয়াদে ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা। এছাড়াও স্যামসাং গ্রাহকরা ৬০৯ টাকায় ৪ গিগাবাইট (৩০ দিন মেয়াদ) ইন্টারনেট ডাটা কিনে উপভোগ করতে পারবেন আরও ৪ গিগাবাইট ইন্টারনেট (৭ দিন মেয়াদ) ডাটা। এই প্রিমিয়াম মানের স্মার্ট ডিভাইসগুলোর মধ্যে রয়েছে গ্যালাক্সি এ৫ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৭), গ্যালাক্সি সি৯ প্রো এবং গ্যালাক্সি এস৭ এজ।

গ্যালাক্সি এস৮ এবং এস৮+ কিনে গ্রাহকরা দ্রুত ও সুবিধাজনক তারবিহীন চার্জিং-এর জন্য পাবেন স্যামসাং-এর অরিজিনাল অ্যাকসেসরিজ- ওয়্যারলেস কনভার্টিবল চার্জার।


– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.