স্যামসাং বাংলাদেশে চলছে কুল সামার সেলিব্রেশন অফার

ঢাকা, ৩ মে, ২০১৬: বিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স কোম্পানি স্যামসাং ইলেকট্রনিক্স, বাংলাদেশে “কুল সামার সেলিব্রেশন” অফার ঘোষণা করেছে। এই “কুল সামার সেলিব্রেশন” অফারে স্যামসাং ইলেকট্রনিক্স, বাংলাদেশে এর সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় সব মূল্যে রেফ্রিজারেটর এবং এয়ার কন্ডিশনার কিনে নেওয়ার সুযোগ।
স্যামসাং, এর ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারসমূহে নতুন মূল্য ঘোষণা করেছে, যা আগের মূল্য থেকে ৬,০০০ টাকা থেকে ১০,৬০০ টাকা পর্যন্ত কম। এক্সক্লুসিভ ডিজাইনের স্যামসাং ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারসমূহ-এর আধুনিক ইঞ্জিনিয়ারিং পদ্ধতি দিচ্ছে শক্তিশালী কুলিং ক্ষমতা এবং আরও পরিস্কার বাতাসের নিশ্চয়তা। এসব এয়ার কন্ডিশনারে এক্সক্লুসিভ ভাইরাস ডক্টর রয়েছে, যা ক্ষতিকর বায়ু দুষণ প্রতিরোধ করতে সক্ষম। গ্রাহকরা ১ টন, ১.৫ টন এবং ২ টন ধারণক্ষমতার ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারগুলোতে এই অফার উপভোগ করতে পারবেন।
কুল সামার সেলিব্রেশন অফারে গ্রাহকরা বিভিন্ন রেফ্রিজারেটরে ১,৩০০ টাকা থেকে ১৬,২৫০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় পাবেন। গ্রাহকরা স্যামসাং রেফ্রিজারেটর কিনে সবচেয়ে সেরা মানের ফিচারগুলো যেমন- ডিজিটাল ইনভার্টার, কনভারটিবল রেফ্রিজারেটর এবং কুলপ্যাক উপভোগ করতে পারবেন।
স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, “স্যামসাং-এ আমরা গ্রাহকদের প্রয়োজনীয়তা বুঝি। সেজন্যই এই গ্রীষ্মে স্যামসাং ইলেকট্রনিক্স, বাংলাদেশের মানুষের সুবিধার কথা বিবেচনা করে “কুল সামার সেলিব্রেশন” অফার নিয়ে এসেছে। এই অফারের ফলে সম্মানিত গ্রাহকরা আমাদের বিভিন্ন রকমের রেফ্রিজারেটর এবং ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারসমূহ ব্যবহার করে এই গ্রীষ্মে আরও আরামে থাকতে পারবেন”।
গ্রাহকরা দেশব্যাপি স্যামসাং-এর সকল অনুমোদিত শোরুমে এই অফার উপভোগ করতে পারবেন। স্যামসাং রেফ্রিজারেটর এবং এয়ার কন্ডিশনার-এর অনুমোদিত ডিস্ট্রিবিউটর হচ্ছে- ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল এবং র‌্যাংগস।
বিস্তারিত জানতে কল করুন-০৯৬১২-৩০০-৩০০। গ্রাহকরা স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের অনুমোদিত পণ্য কিনতে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।
বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন- https:// www.facebook.com/SamsungElectronicsBangladesh/  

-সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.