স্যামসাং পণ্য কিনে মালদ্বীপে ঘুরে আসুন

বিয়ের এই মৌসুমে গ্রাহকরা স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্যসমূহ কিনে পাবেন নিশ্চিত ক্যাশ ব্যাক, একটি ব্র্যান্ড নিউ মিতসুবিসি অ্যাট্রেজ সেডান গাড়িসহ আরও আকর্ষণীয় সব পুরস্কার জেতার সুযোগ
বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স, বিয়ের এই মৌসুমে বাংলাদেশের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় সব নতুন অফার।

এই অফারে রয়েছে নিশ্চিত ক্যাশ ব্যাক, যাতে গ্রাহকরা স্যামসাং-এর যেকোনো কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য কিনে উপভোগ করতে পারবেন সর্বনিম্ন ১,০০০ টাকা থেকে সর্বোচ্চ ১০,৫০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ব্যাক।

বিয়ের এই মৌসুমে গ্রাহকরা স্যামসাং ইলেকট্রনিক্স-এর টিভি, রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন এবং এয়ার কন্ডিশনার কিনে পাবেন হোটেল ওয়েস্টিনে তিন দিন দুই রাত থাকার সুযোগ, হাতিলের কুইন সাইজ বেড, বেড সাইড টেবিল, ড্রেসিং টেবিল এবং আলমারিসহ একটি বেড রুম সেট অথবা প্রতি সপ্তাহে মালদ্বীপে হানিমুন ট্রিপ এবং মেগা গিফ্ট হিসেবে একটি ব্র্যান্ড নিউ মিতসুবিসি অ্যাট্রেজ সেডান গাড়ি জেতার সুযোগ।

এই অফার সম্পর্কে স্যামসাং বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, “স্যামসাং-এ আমরা সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার এবং আনন্দগুলোকে বাড়িয়ে দেওয়ার চেষ্টা করি। প্রত্যেকের জীবনে বিয়ে একটি বিশেষ দিন। এটি নব দম্পতিদের জন্য একটি নতুন বিশ্বের দ্বার উন্মোচন করে। এ কথা বিবেচনা করে, বাংলাদেশের সেরা কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্যসমূহ নিয়ে আমরা বিয়ের এই মৌসুমে গ্রাহকদের জন্য নিয়ে এসেছি আকর্ষণীয় সব নতুন অফার”।
গ্রাহকরা স্যামসাং-এর সকল ব্র্যান্ড শপ ও অনুমোদিত স্টোরে ৩১ ডিসেম্বর, ২০১৬ অথবা অফার শেষ হওয়া পর্যন্ত এই অফরটি উপভোগ করতে পারবেন। স্যামসাং-এর অনুমোদিত স্টোরসমূহ হচ্ছে- ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগ্স এবং সিঙ্গার।

বিস্তারিত জানতে কল করুন- ০৯৬১২-৩০০-৩০০, ০৮০০০-৩০০-৩০০ (টোল ফ্রি) অথবা ভিজিট করুন- https://www.facebook.com/SamsungBangladesh/

সিনিউজভয়েস ডেক্স

Please Share This Post.