স্যামসাং নিয়ে এল ‘স্যামসাং গ্র্যান্ড অক্টোবর ফেস্ট’

বিশ্বের শীর্ষ স্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিকস বাংলাদেশ, গ্রাহকদের জন্য সম্প্রতি নিয়ে এলো ‘স্যামসাং গ্র্যান্ড অক্টোবর ফেস্ট’। পুরো অক্টোবর মাস জুড়ে রেফ্রিজারেটর কেনায় গ্রাহকদের অনন্য অভিজ্ঞতা দিতে এই অফার নিয়ে এসেছে স্যামসাং। নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটর কিনে গ্রাহকরা ১ লক্ষ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক জিতে নিতে পারবেন।

এই অফারের আওতাভুক্ত রেফ্রিজারেটরগুলোতে থাকছে ডিজিটাল ইনভার্টার কম্প্রেসরে ১০ বছরের ওয়্যারেন্টি এবং ই এম আই সুবিধা।

স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ-এর হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, রেফ্রিজারেটর কেনাকে আরও উৎসাহিত করতে অক্টোবর ফেস্ট নিয়ে আসার মাধ্যমে গ্রাহককে ক্যাশ ব্যাক অফার দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা বিশ্বাস করি, এই অফার গ্রাহককে নিজের পছন্দের স্যামসাং রেফ্রিজারেটর এর উদ্ভাবনী প্রযুক্তি ব্যবহারের অভিজ্ঞতা নেওয়ার অনন্য সুযোগ তৈরি করে দিবে।

ক্যাশ ব্যাক পেতে গ্রাহককে নির্দিষ্ট মডেলের যেকোনো একটি রেফ্রিজারেটর কিনতে হবে এবং OCT<SPACE>MODEL CODE<SPACE>SHOP CODE লিখে এস এম এস করতে হবে ৬৯৬৯ নম্বরে।

এই বছরের ৩১ অক্টোবর পর্যন্ত স্যামসাং এর নির্দিষ্ট ব্র্যান্ড শপ এবং ফেয়ার ইলেক্ট্রনিকস লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল ও র‍্যাংগস এর স্যামসাং অনুমোদিত শো-রুম গুলোতে গ্রাহকরা স্যামসাং-এর নতুন এই অফারটি উপভোগ করার সুযোগ পাবেন।

সিনিউজভয়েস/ডেস্ক/

Please Share This Post.