স্যামসাং ট্যাবলেট পিসি ও স্মার্টফোনে হাউজফুল অফার

স্যামসাং মোবাইল বাংলাদেশ ঘোষণা করেছে হাউজফুল অফার। হাউজফুল অফারে গ্যালাক্সি স্মার্টফোন এবং ট্যাবলেট কিনে প্রতি সপ্তাহে ভাগ্যবান গ্রাহকরা হোম অ্যাপ্লায়েন্স সেট জিতে নেওয়ার সুযোগ পাবেন। হোম অ্যাপ্লায়েন্স সেটে রয়েছে- টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার এবং হোম থিয়েটার। এছাড়াও গ্রাহকরা নির্ধারিত মডেলের স্মার্টফোনে পাবেন ১০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ব্যাক।

স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন এবং ট্যাবলেট কিনে গ্রাহকরা জিতে নিতে পারবেন একটি হোম অ্যাপ্লায়েন্স সেট- ৪০ ইঞ্চি ফুল এইচডি ফ্ল্যাট টিভি, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার এবং হোম থিয়েটার। গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে৫, জে৭ এবং জে৭ ২০১৬ এডিশন হ্যান্ডসেট কিনে উপভোগ করতে পারবেন ১০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ব্যাক।

গ্রাহকরা নির্ধারিত মডেলের কয়েকটি স্মার্টফোনে উপভোগ করতে পারবেন নতুন মূল্য। গ্যালাক্সি জে২-এর নতুন মূল্য ৯,৯৯০ টাকা; গ্যালাক্সি জে২ ২০১৬-এর মূল্য ১২,৯৯০ টাকা; গ্যালাক্সি এ৭ ২০১৬ এর নতুন মূল্য ৩৬,৯০০ টাকা এবং গ্যালাক্সি এস৭ এজ এর নতুন মূল্য ৭৪,৯০০ টাকা মাত্র।

গ্রাহকরা নির্ধারিত মডেলের স্মার্টফোনে উপভোগ করতে পারবেন রবির পক্ষ থেকে ৬,৫০০ টাকা সম মূল্যের বান্ডেল অফার। স্মার্টফোন মডেলগুলো হচ্ছে- গ্যালাক্সি জে১ নেক্সট, জে১ নেক্সট প্রাইম, জে১ এইস, জে১ ২০১৬, জে২ এবং গ্যালাক্সি জে২ ২০১৬।

স্যামসাং-এর অনুমোদিত স্টোরসমূহে স্টক থাকা এবং পরবর্তী নোটিশ পর্যন্ত এই অফার প্রযোজ্য।
এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট- www.samsung-bd.com/houseful অথবা কল করুন- ০৮০০০ ৩০০৩০০ (টোল ফ্রি) অথবা নিকটস্থ স্যামসাং অনুমোদিত স্টোরে ভিজিট করুন।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.