স্যামসাং টিভিতে আকর্ষণীয় অফার


খেলা দেখার আনন্দকে দ্বিগুণ করতে দুর্দান্ত ফিচারের সঙ্গে স্যামসাং দিচ্ছে টিভি পণ্যগুলোর উপরে বিভিন্ন আকর্ষণীয় অফার। ক্যাম্পেইন চলাকালীন সময়ে গ্রাহকরা স্যামসাং টিভি ক্রয়ে ক্যাশব্যাক ছাড়াও এক্সচেঞ্জ অফার, বাই ব্যাক অফার এবং ফ্রি হোম থিয়েটার/সাউন্ড বার উপভোগ করতে পারবেন।

ক্যাশব্যাকের ক্ষেত্রে গ্রাহকরা স্যামসাংয়ের বিভিন্ন মডেলের টিভি ক্রয় করে পাবেন সর্বোচ্চ ৪৫,০০০ টাকা ক্যাশব্যাক সুবিধা। এক্সচেঞ্জ অফারে গ্রাহকরা তাদের যেকোন পুরাতন টিভির বিনিময়ে নতুন স্যামসাং টিভি ক্রয় করতে পারবেন। পুরাতন টিভি ফেরত দেয়ার ক্ষেত্রে গ্রাহকরা সর্বোচ্চ ৩৫,০০০ টাকা পাবেন, তবে সেটি নির্ভর করবে টিভির বর্তমান অবস্থার উপর।

এই সময়ে ক্রয়কৃত স্যামসাং টিভিগুলোর সাথে গ্রাহকরা আরও পাচ্ছেন আকর্ষণীয় ‘বাই ব্যাক’ অফার। টিভি ক্রয় করার দিন থেকে ১২ মাস পর গ্রাহকরা তাদের টিভিটি পরিবর্তন করে নতুন স্যামসাং টিভি ক্রয় করতে পারবেন। তবে সেক্ষেত্রে গ্রাহকরা পণ্যটির সমসাময়িক বাজারমূল্যের ৭০ শতাংশ পর্যন্ত ফেরত পাবেন।

এছাড়াও স্যামসাংয়ের নির্দিষ্ট কিছু মডেলের টিভি ক্রয় করলে বিনামূল্যে পাওয়া যাবে একটি হোম থিয়েটার অথবা সাউন্ড বার।

ক্যাশব্যাক + এক্সচেঞ্জ অফার অথবা ক্যাশব্যাক + বাই ব্যাক অফার দুটির মধ্যে গ্রাহকরা যেকোনো একটি উপভোগ করতে পারবেন। অফারটি চলবে আগামী ৩১ মে, ২০১৮ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে গ্রাহকরা স্যামসাংয়ের অনুমোদিত শোরুম ভিজিট করতে পারেন অথবা কল করতে পারেন ০৮০০০৩০০৩০০ এই নাম্বারে।

এই ক্যাম্পেইন প্রসঙ্গে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর এমডি স্যাংওয়ান ইউন বলেন, ‘নতুন নতুন প্রযুক্তি সবার দ্বারপ্রান্তে পৌঁছে দেওয়ার মাধ্যমে স্যামসাং প্রতিনিয়ত মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের মানুষের জন্য আমাদের এই অফারগুলো সে প্রচেষ্টারই প্রতিফলন।’

 

– সিনিউজভয়েস ডেস্ক