স্যামসাং ‘গ্র্যান্ড ইনভাইট’ বিজয়ীর জন্য উত্তেজনাপূর্ণ হেলিকপ্টার যাত্রা

ঢাকা : স্যামসাং মোবাইল বাংলাদেশ, এর ‘গ্র্যান্ড ইনভাইট’ অফারের বিজয়ীর জন্য রোমাঞ্চকর হেলিকপ্টার ভ্রমণের আয়োজন করেছে। এই অফারের দ্বিতীয় বিজয়ী, গোলাম মোস্তফা একটি গ্যালাক্সি জে ৫ ২০১৬ এডিশন হ্যান্ডসেট কেনার পর হেলিকপ্টার ভ্রমণটি জিতে নেন।
স্যামসাং এর এই অফারটি ছিল যে, বিজয়ীরা স্যামসাং-এর আয়োজনে উপভোগ করতে পারবেন রোমাঞ্চকর আকাশ ভ্রমণের এই অনন্য সুযোগ। গ্যালাক্সি জে সিরিজের হ্যান্ডসেটসমূহ- জে৩, জে৫, জে৭ ২০১৫ ও ২০১৬ এডিশন হ্যান্ডসেটগুলো কেনার পর র‌্যাফল ড্র-এর মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হয়।
সৈয়দ সাকলায়েন, সিইও, এক্সেল টেলিকম, স্যামসাং ন্যাশলনাল ডিস্ট্রিবিউটর বলেন, ‘স্যামসাং-এ আমরা আমাদের গ্রাহকদের সব সময় অনন্য এবং গ্র্যান্ড অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করি। এবারের ঈদ উপলক্ষে আমরা ‘গ্র্যান্ড ইনভাইট’ অফারের বিজয়ীদেরকে আমরা হেলিকপ্টারে চড়ার সুযোগ করে দেওয়ার মাধ্যমে রোমাঞ্চকর অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করেছি।”
দ্বিতীয় অফার বিজয়ী গোলাম মোস্তফা পাওয়ার এ্যাড টেকনোলাজি লিমিটেডে বিজনেস প্রোমোশন বিভাগে ম্যানেজার পদে কাজ করেন। তিনি আসছে ঈদ উপলক্ষ্যে স্যামসাং গ্যালাক্সি জে৫ ২০১৬ এডিশন হ্যান্ডসেট কিনে দ্বিতীয় হেলিকপ্টার যাত্রায় জিতেছেন। তিনি খুলনায় তার পরিবারের সাথে হেলিকপ্টার ভ্রমণের সুযোগ পান ।

-সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.