স্যামসাং গ্যালাক্সি জে২ সিরিজ স্মার্টফোনে আকর্ষণীয় অফার

স্যামসাং মোবাইল বাংলাদেশ, তাদের সবচেয়ে সফল স্মার্টফোন সিরিজ- গ্যালাক্সি জে২ সিরিজের স্মার্টফোনগুলোতে নিয়ে এসেছে একটি আকর্ষণীয় সব অফার। এই অফারে গ্রাহকরা জনপ্রিয় গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ (২০১৬) এবং গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোনগুলো কিনে পাবেন একটি টি-শার্ট, পানির বোতল এবং স্টাইলিশ ফোন ব্যাক কভার পাওয়ার অনন্য সুযোগ।

এছাড়াও এই অফারে রবি এবং এয়ারটেল গ্রাহকরা গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ (২০১৬) এবং গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোন কিনে পাবেন প্রতি মাসে ২৫০ মিনিট টক টাইম এবং ২ গিগাবাইট ইন্টারনেট ডাটা। গ্রাহকরা এই অফারগুলো প্রতি মাসে ১৫ দিন মেয়াদে তিন মাস পর্যন্ত উপভোগ করতে পারবেন।

বাংলাদেশে গ্যালাক্সি জে২ সিরিজের সাফল্যের ধারাবাহিকতায় স্যামসাং বাংলাদেশের বাজারে গ্যালাক্সি জে২ প্রাইম নিয়ে আসে। আকর্ষণীয় ডিজাইনের গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোনে রয়েছে ৫ ইঞ্চি কিউএইচডি ডিসপ্লে, ক্যাট ৪ এলটিই সাপোর্ট, ১.৫ গিগাবাইট র‌্যাম, ৮ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি এবং ২৫৬ গিগাবাইট বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা। এর অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো। উজ্জ্বল ছবির জন্য এতে রয়েছে এফ/২.২ অ্যাপারচার সম্পন্ন ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে রয়েছে ২,৬০০ এমএএইচ ব্যাটারি, সুবিধাজনক স্মার্ট সুইচ এবং এটেন্টিভ ইজি মোডসহ আকর্ষণীয় সব ফিচার।

গ্যালাক্সি জে২ স্মার্টফোনের মূল্য ৮,৯৯০ টাকা, গ্যালাক্সি জে২ (২০১৬) এর মূল্য ১২,৯৯০ টাকা এবং গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোনের মূল্য ১১,৪৯০ টাকা।

গ্রাহকরা স্টক থাকা পর্যন্ত দেশব্যাপি স্যামসাং অনুমোদিত স্টোরসমূহ থেকে জে সিরিজের স্মার্টফোনগুলো কিনে এই আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন। বিস্তারিত জানতে কল করুন : ০৮০০০-৩০০৩০০ নম্বরে (টোল ফ্রি)। অথবা ভিজিট করুন স্যামসাংয়ের ফেসবুক পেজ www.facebook.com/samsungmobilebangladesh

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.