স্যামসাং গ্যালাক্সি এ৭ স্মার্টফোন নগদ মূল্য ছাড়

স্যামসাং মোবাইল বাংলাদেশ সম্প্রতি ‘গ্যালাক্সি এ৭ ২০১৬ এডিশন’ হ্যান্ডসেটে ঘোষণা করেছে এক্সক্লুসিভ অফার। এই অফারে গ্রাহকরা হ্যান্ডসেটটি কিনলেই উপভোগ করতে পারবেন নিশ্চিত ৫,০০০ টাকা থেকে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়।

এই অফার শুধু অনুমোদিত স্যামসাং স্টোর থেকে কেনা গ্যালাক্সি এ৭ হ্যান্ডসেটগুলোতে প্রযোজ্য হবে।

মেটাল এবং গ্লাসের সঙ্গে মাত্র ২.৭ মি.মি বেজেলের সমন্বয়ে প্রস্তুতকৃত স্যামসাংয়ের গ্যালাক্সি এ৭ ২০০৬ এডিশন স্মার্টফোনটি মাত্র ৭.৩ মি.মি পুরুত্বের আকর্ষণীয় স্লিম ডিজাইনের।

৫.৫ ইঞ্চি ডিসপ্লের এই স্মার্টফোনে দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ সুবিধা নিশ্চিতের জন্য রয়েছে ৩,৩০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ডিভাইসটির স্মার্ট ম্যানেজার এবং দ্রুত চার্জিং সুবিধা ব্যবহারকারীদের অনেক বেশি স্বাচ্ছন্দ্য দেবে।

দারুন ছবি তোলার ক্ষেত্রে রয়েছে ১.৯ অ্যাপারচার সমৃদ্ধ ১৩ মেগাপিক্সেল রিয়ার এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরায় রয়েছে ওয়াইড সেলফি, পাম সেলফি, ওআইএস এবং বিউটিফাইং ইফেক্ট।

স্যামসাং গ্যালাক্সি এ৭ ২০১৬ এডিশনের আধুনিক এই স্মার্টফোনটি ৪৪,৯০০ টাকা মূল্যে (বাজার মূল্যের ওপর নিশ্চিত ৫,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়) বাজারে কালো এবং সোনালী- এ দুটি রঙে পাওয়া যাচ্ছে। স্যামসাং-এর অনুমোদিত স্টোরগুলো থেকে ৬টি সহজ কিস্তিতে (ইএমআই) ডিভাইসটি কেনার সুবিধাও পাওয়া যাবে।

আরো জানতে ভিজিট: www.facebook.com/samsungmobilebangladesh

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.