স্যামসাং গ্যালাক্সি এস ৬ এবং গ্যালাক্সি নোট ৪ এর প্রোমোশনাল মূল্য

স্যামসাং মোবাইল বাংলাদেশ ফ্রাল্গশিপ ডিভাইস গ্যালাক্সি এস ৬ এবং গ্যালাক্সি নোট ৪ এর প্রোমোশনাল মূল্য ঘোষণা করেছে সীমিত সময়ের জন্য। এ ছাড়াও স্যামসাং তার গ্রাহকদের জন্য মিড-রেন্জের ডিভাইস গুলোতে দিচ্ছে প্রোমোশনাল মুল্যের সব অফার।
সর্বাধুনিক স্যামসাং গ্যালাক্সি এস ৬ এখন পাওয়া যাচ্ছে মাত্র ৪৪,৯০০ টাকায় এবং গ্যালাক্সি নোট ৪ পাওয়া যাচ্ছে মাত্র ৫০,০০০ টাকায় যার (পূর্ববর্তী মূল্য যথাক্রমে ৬৯,৯০০ এবং ৮০,০০০ টাকা)। স্যামসাং এই অফারটি সীমিত সময়ের জন্য নিয়ে এসেছে তার মিড-রেন্জ ডিভাইসগুলো কিনতে আগ্রহী গ্রাহকদের জন্য। এখন গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম পাওয়া যাচ্ছে মাত্র ১৪,৯০০ টাকায় (পূর্ববর্তী মূল্য ১৯,৯০০ টাকা), গ্যালাক্সি এস নেক্সট পাওয়া যাচ্ছে ৬,৯৯০ টাকায় (পূর্ববর্তী মূল্য ৭,৯৯০ টাকা) এবং স্যামসাং জেড ১ এর মূল্য ৫৯৯০ টাকা (পূর্ববর্তী মূল্য ৬,৯০০ টাকা)। এছাড়াও গ্রাহকেরা এই প্রোমশোনাল অফার এর আওতায় গালাক্সি কোর ২ কিনতে পারবেন হ্রাসকৃত মূল্যে, মাত্র ৯,৯৯০ টাকায়।
স্যামসাং বাংলাদেশের হেড অফ মোবাইল, হাসান মেহেদী এই প্রোমোশনাল অফার স¤পর্কে বলেন, “স্যামসাং গ্রাহকদের হাতে সর্বাধুনিক প্রযুক্তি পৌঁছে দিয়ে মোবাইল ইন্টারনেট বিপ্লবে নেতৃত্ব দিতে প্রতিজ্ঞাবদ্ধ। আমরা সকল গ্রাহককে স্মার্টফোন ব্যাবহারের অতুলনীয় অভিজ্ঞতা দিতে চাই। আমরা সবসময় আমাদের অফারগুলো প্রসারে সচেষ্ট এবং আমাদের পণ্যগুলোকে সহজলভ্য করতে বদ্ধপরিকর। এই রকম প্রোমোশনাল অফারের মাধ্যমে আমাদের গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে সেরা প্রযুক্তি ব্যবহারের সুযোগ পাবে।”
নতুন এই মূল্য সম্পর্কে আরও জানতে গ্রাহকরা কল করতে পারেন ০৯৬১২-৩০০-৩০০ এই নাম্বারে অথবা ভিজিট করতে পারেন কাছের যে কোন স্যামসাং ষ্টোরে।
স্যামসাং ইলেকট্রনিক্স কোঃ লিঃ
অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কোঃ লিঃ বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, প্রিন্টার, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে। স্মার্ট হোম এবং ডিজিটাল হেলথ ইনিশিয়েটিভ এর মাধ্যমে প্রতিষ্ঠানটি “ইন্টারনেট অফ থিংস” এ অগ্রণী ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানটিতে বিশ্বজুড়ে ৮৪টি দেশে ৩০৭,০০০ জন কর্মী কাজ করে এবং বাৎসরিক আয় ১৯৬ বিলিয়ন মার্কিন ডলার। বিস্তারিত জানতে ক্লিক করুন অফিশিয়াল ওয়েবসাইট www.samsung.com এবং অফিশিয়াল ব্লগ global.samsungtomorrow.com

Please Share This Post.