স্যামসাং ইলেকট্রনিক্সের ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধন

বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স, বাংলাদেশে তাদের ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধনের মাইলফলক ছুঁয়েছে। গাজীপুরের গ্রাহকদের জন্য এক ছাদের নিচে স্যামসাং-এর আসল পণ্যের চাহিদা মেটাতে ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধন করেছে। স্যামসাং অনুমোদিত ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেক্ট্রনিক্স লিমিটেড (এফইএল) দ্বারা এই ব্র্যান্ড শপটি পরিচালিত হবে।

এটি স্যামসাংয়ের এ বছর সারা বাংলাদেশ জুড়ে ছড়িয়ে পড়ার কৌশলেরই একটি অংশ।

স্যামসাং ইলেক্ট্রনিক্স এ দেশে ব্র্যান্ড শপ ধারণাতে বিপ্লব নিয়ে এসেছে এবং নতুন দ্বার খুলে দিয়েছে। গ্রাহকের হাতের কাছে স্যামসাং-এর আসল পণ্যের প্রাপ্যতা নিশ্চিত করতে এ উদ্যোগ নেওয়া হয়েছে। স্যামসাং ঢাকা থেকে শুরু করে সারাদেশে একের পর এক এক্সক্লুসিভ ব্র্যান্ড শপ খুলে চলেছে। এ ধারাবাহিকতা বজায় রাখতে ঢাকা বিভাগের গাজীপুরে ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধনের মধ্য দিয়ে স্যামসাং একটি স্মরণীয় মুহূর্তের জন্ম দিয়েছে। দেশের শীর্ষ শিক্ষা প্রতিষ্ঠান এবং বড় বড় শিল্প প্রতিষ্ঠানগুলো গাজীপুরে অবস্থিত। গাজীপুরের ১২০০ স্কয়ার ফুটের এই ব্র্যান্ড শপে গ্রাহকরা ক্রয় করতে পারবেন টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন এবং স্মার্টফোনসমূহ। এই ব্র্র্যান্ড শপে গ্রাহকরা আরো উপভোগ করতে পারবে সব ধরনের আসল ইলেকট্রনিক ডিভাইসগুলোর ওয়ান স্টপ শপিং অভিজ্ঞতা।

এই ব্র্যান্ড শপটি উদ্বোধন করেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের (এফইএল) ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব। এতে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘স্যামসাং এর আসল পণ্য নিয়ে গ্রাহকের কাছে পৌঁছানোর প্রতিশ্রুতির অংশ হিসেবে, আমরা গাজীপুরে আমাদের ৫০তম ব্র্যান্ডশপ উদ্বোধনের মাইলফলক ছুঁতে পেরে আমরা আনন্দিত। আমরা আশা করি, গাজীপুরের আবাসিক ও বাণিজ্যিক এলাকার খুবই নিকটে অবস্থিত এই ব্র্যান্ড শপটি ওয়ান স্টপ সল্যুশন দিয়ে সর্বোচ্চ সংখ্যক গ্রাহকদের সকল ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা পূরণ করতে সক্ষম হবে। সম্মানিত গ্রাহকদের সেরা মানের কেনাকাটার অভিজ্ঞতা দিতে আমরা দেশব্যাপী ২০০ ব্র্যান্ড শপ উদ্বোধন করার পরিকল্পনা নিয়েছি।’

এই ব্র্যান্ড শপের ঠিকানা হল: বালকো ট্রেড সেন্টার, বিয়াইডিচি রোড, বিলাশপুর, জয়দেবপুর, গাজীপুর। এছাড়া ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, রাজশাহী, ময়মনসিংহ, বগুড়া, নারায়ণগঞ্জ, টাঙ্গাইল, গোপালগঞ্জ, ব্রাক্ষ্মণবাড়িয়া, কুমিল্লা, চাঁদপুর, ফেনী, ফরিদপুর, গাজীপুর, যশোর, লালমনিরহাট, লক্ষীপুর, মাদারীপুর, মৌলভীবাজার, নোয়াখালী, পাবনা, পিরোজপুর, শরীয়তপুরে ব্র্যান্ড শপ আছে। বিস্তারিত জানতে কল করুন (টোল ফ্রি): ০৯৬১২-৩০০-৩০০, ০৮০০০-৩০০-৩০০ অথবা ভিজিট করুন স্যামসাং-এর ফেসবুক পেজ www.facebook.com/SamsungBangladesh

 

– সিনিউজভয়েস ডেস্ক

 

Please Share This Post.