স্যামসাংয়ের পণ্য কিনে মালদ্বীপ ভ্রমণের সুযোগ

বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স, ঈদুল ফিতর উপলক্ষে ‘শপিং মোবারক’ ক্যাম্পেইনের ‘উইকলি অফার’-এর মালদ্বীপ ট্রিপের প্রথম সপ্তাহের বিজয়ীদের নাম ঘোষণা করেছে। সঞ্জীব গাঙ্গুলী স্যামসাং ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল-এর স্টেডিয়াম মার্কেটের শোরুম থেকে একটি টিভি কিনে এবং শেখ রবিউল বাসিদ স্যামসাং ট্রান্সকম জিগাতলার শোরুম থেকে একটি ইনভার্টার এসি কিনে এই ট্রিপ জিতেছেন।

স্যামসাং বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ফিরোজ মোহাম্মদ এবং হোম অ্যাপ্লায়েন্স বিজনেস লীড সালমান এ খান বিজয়ীদের উপহারের স্মারক তুলে দেন।

৫০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, সাউন্ড বার, হোম থিয়েটার, ট্যাবসহ ১৫ জন ভাগ্যবান গ্রাহক জিতে নিতে পারেন সঙ্গীসহ দুই দিন মালদ্বীপ ভ্রমণের সুযোগ। গ্রাহকদের মধ্য থেকে একজন ভাগ্যবান গ্রাহক প্রতিযোগিতার মাধ্যমে একটি ব্র্যান্ড নিউ কারের মেগা অফারটি জিতে নেওয়ার সুযোগ পাবেন।

এই অফার সম্পর্কে জানতে গ্রাহকদের Eid<space>product code<space>shop code লিখে ৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠাতে হবে। গ্রাহকরা ৩০ জুন পর্যন্ত স্যামসাং ব্র্যান্ড শপ, স্যামসাং অনুমোদিত শোরুম- ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগস এবং সিঙ্গার থেকে এই অফার উপভোগ করতে পারবেন। বিস্তারিত জানতে ভিজিট করুন www.facebook.com/samsungbangladesh। কল করুন- ০৮০০০-৩০০৩০০ (টোল ফ্রি), ০৯৬১২-৩০০-৩০০।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.