স্যামসাংয়ের ‘গ্র্যান্ড ইনভাইট’ অফারের বালি ট্রিপ বিজয়ীর নাম ঘোষণা

বিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স কোম্পানি স্যামসাং ইলেকট্রনিক্স, আসছে ঈদ-ঊল-ফিতর উপলক্ষ্যে আয়োজিত ‘গ্র্যান্ড ইনভাইট’ অফারের প্রথম সপ্তাহের বালি ট্রিপ বিজয়ীর নাম ঘোষণা করেছে। প্রথম বিজয়ী এ.এস.এম মাহমুদ কবির বিজয় স্মরণীর স্যামসাং অনুমোদিত ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল শো-রুম থেকে একটি মাইক্রোওয়েভ ওভেন কিনে এই ট্রিপ জিতে নেন।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর হেড অব বিজনেস, কনজ্যুমার্স ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ এবং ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের (স্যামসাং অনুমোদিত ডিস্ট্রিবিউটর) রিটেইল সেলস ম্যানেজার মোহাম্মদ মোবারক হোসেন স্যামসাংয়ের গ্র্যান্ড ইনভাইট মেগা অফারের প্রথম সপ্তাহের বালি ট্রিপ বিজয়ী এ.এস.এম মাহমুদ কবিরকে পুরস্কার হস্তান্তর করেছেন।

ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের রিটেইল সেলস ম্যানেজার মোহাম্মদ মোবারক হোসেন বলেন, বাংলাদেশে স্যামসাং ইলেকট্রনিক্স-এর ‘গ্র্যান্ড ইনভাইট’ অফারে ডিস্ট্রিবিউটর হিসেবে অংশ নিতে পেরে ইলেক্ট্রা গর্বিত। আমরা আনন্দিত যে, এ.এস.এম মাহমুদ কবির আমাদের শো-রুম থেকে মাইক্রোওয়েভ ওভেন কিনে বালি ট্রিপ জিতে নিয়েছেন। আমরা আশা করি, তিনি সবসময় স্যামসাং-এর সঙ্গেই থাকবেন।

এই রমজান মাসে গ্র্যান্ড ইনভাইট অফারে গ্রাহকরা স্যামসাংয়ের যেকোনো ইলেকট্রনিক্স পণ্য কিনে জিতে নিতে পারবেন ৩ দিন ২ রাতের আরো ৪টি বালি ট্রিপ (কাপল ট্রিপ) এবং প্রতিদিন একটি ৩২ ইঞ্চি কার্ভড টিভি। এছাড়াও স্যামসাং বাংলাদেশ-এর হোম অ্যাপ্লায়েন্স পণ্যে বিদ্যমান অফারগুলোও থাকবে।

শুধু রমজান মাসে স্যামসাং অনুমোদিত স্টোরসমূহ থেকে কেনা পণ্যে এ অফার প্রযোজ্য। স্যামসাং-এর অনুমোদিত ডিস্ট্রিবিউটরগুলো হচ্ছে – ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগস্ এবং সিঙ্গার।

আরো জানতে যোগাযোগ: ০৯৬১২ ৩০০৩০০। ভিজিট: www.facebook.com/SamsungElectronicsBangladesh

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.