স্মার্ট ব্যবসায় ‘হালখাতা’

বর্তমান সময়ে সফটওয়্যার এর চাহিদা অপরিসীম এবং ক্রমান্বয়ে বেড়েই চলেছে। সর্বত্র অধিকাংশ কাজই সফটওয়্যার দ্বারা পরিচালিত হচ্ছে। নির্ভুল কাজ ও সময় বাচাতে সফটওয়্যারের জুড়ি নেই।একটি মানসম্পন্ন সফটওয়্যার যেমন আপনার জীবনকে সহজ ও সুন্দর করে তুলতে পারে তেমনই একটি ত্রুটিপূর্ণ সফটওয়্যার জীবনকে করে তুলতে পারে দুর্বিষহ। যেকোনো প্রকার ব্যবসায় পরিচালনা করার জন্য হিসাব হচ্ছে সবচেয়ে প্রয়োজনীয় বিষয়-বস্তু। একাউন্টিং ইনভেন্টরি সফটওয়্যার ব্যবহার করে আপনার ব্যবসায়কে করতে পারেন আরো লাভজনক।

বাংলাদেশে অনেক ইংরেজি একাউন্টিং সফটওয়্যার আছে, কিন্তু আপনার ব্যবসায়ের উন্নতির কথা বিবেচনা করে বাংলাদেশে গত ১ জানুয়ারি প্রথম বাংলা একাউন্টিং ইনভেন্টরি সফটওয়্যার ‘হালখাতা’ বাজারে আনে ৮ পেয়ারস সল্যুশনস লিমিটেড, যা ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে সকল প্রকার ব্যবসায়ীর কাছে।

‘হালখাতা’ সফটওয়্যার জনপ্রিয় হওয়ার কারণ, ইউজার ফ্রেন্ডলি তাই হালখাতা যে কেউ ব্যবহার করতে পারেন।ব্যবসায় এর লাভ-ক্ষতি, মজুদ দেখা যায় সচিত্র গ্রাফ এর মাধ্যমে খুব সহজেই। ডাটা নষ্ট হওয়ার কোনো ঝুঁকি নেই, কারণ হালখাতা সফটওয়্যার এ প্রতি ১৫ মিনিট পর পর ডাটা অটোমেটিক ব্যাকআপ হয়। হালখাতা সফটওয়্যার এ ডাটার কোন সীমাবদ্ধতা নেই।আর এই সফটওয়্যার ব্যবহার এ কখনও পিসি স্লো হয় না।তাই ব্যবহারকারীহালখাতা সফটওয়্যার ব্যবহারকরে নিশ্চিন্তিতে থাকতে পারেন।

হালখাতা সফটওয়্যারের রয়েছে কয়েকটি ভার্সন:
* পয়েন্ট অব সেল(POS) : এক ক্লিক এ আপনার পণ্য কেনা থেকে স্টক এ ঢুকানো সম্ভব। এছাড়া নিজের প্রয়োজন মতো বারকোড স্টিকার তৈরিও করা যায়। এটি বিভিন্ন সুপারসপ এর জন্য উপযোগী একটি মানসম্মত সফটওয়্যার।

* বেসিক হালখাতা: বাংলাদেশে এই প্রথম সহজ ইন্টারফেসে বাংলা এবং ইংলিশ ভার্সনে তৈরিকৃত একাউন্টিং সফটওয়্যার। যাতে আছে এক ক্লিক এ সকল পণ্যের বর্তমান অবস্থান, লাভ-ক্ষতি, মজুদ, জমা-খরচ, বকেয়া মেমো সমূহ প্রিন্ট করার সুবিধা।

* সি.এন.জি: সিএনজি স্টেশনের জন্য সফটওয়্যারটি খুবই উপকারি। আনলিমিটেড স্টক সমৃদ্ধ সফটওয়্যারটি। সঙ্গে আছে সুন্দর মেমো এবং নির্ভুল লাভ-ক্ষতির হিসাব। যা বাঁচাবে আপনার মূল্যবান সময়।

* ফার্মেসি: সহজ ইন্টারফেসে ডাটাসহ তৈরিকৃ্ত সফটওয়্যারটি।যা দ্বারা সকল পণ্যের বর্তমান অবস্থান, মূল্য, স্টক, লাভ-ক্ষতি, মেমো পাওয়া যায় নির্ভুলভাবে।

এছাড়া আসছে ঈদুল আজহা উপলক্ষে ৮ পেয়ারস তাদের ‘হালখাতা’ সফটওয়্যার সকল প্রকার ব্যবসায়ীর নিকট পৌছে দেওয়ার লক্ষ্যে ৭ দিনব্যাপী আকর্ষণীয় মূল্যে মাত্র ১৩,৫০০ টাকায় সফটওয়্যার দিচ্ছে।আর সঙ্গে থাকছে একটি আকর্ষণীয় পেনড্রাইভ একদম ফ্রি।

যোগাযোগ : ০১৮৫২২২২২৫৯। ওয়েব: www.halkhatabd.com। ফেসবুক পেজ:
www.facebook.com/halkhatabd

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.