স্মার্ট প্রিন্টিং সলিউশনস বাজারে নিয়ে এসেছে এইচপি ডিজাইনজেট ২৪-ইঞ্চি মাল্টিফাংশন প্রিন্টার

স্মার্ট প্রিন্টিং সলিউশনস বাজারে নিয়ে এসেছে এইচপি ডিজাইনজেট ২৪-ইঞ্চি মাল্টিফাংশন প্রিন্টার এইচপি ইনকর্পোরেশন, বাজারে এইচপি ডিজাইনজেট টি ৮৩০ ২৪-ইঞ্চি মাল্টিফাংশন প্রিন্টার নিয়ে এসেছে। গত ১লা এপ্রিল ২০১৮, ঢাকায় এইচপি ডিজাইনজেট টি ৮৩০ ২৪-ইঞ্চি মাল্টিফাংশন প্রিন্টারটি বাংলাদেশের যাত্রা শুরু করেছে।

আর্কিটেক্ট, ইঞ্জিনিয়ার এবং প্রকৌশলীরা এই আল্ট্রা-কম্প্যাক্ট, লার্জ ফরম্যাট প্রিন্টারটি দিয়ে সহজে প্রিন্ট, কপি, স্ক্যান ও শেয়ার করতে পারবেন। এইচপি ডিজাইনজেট টি ৮৩০ ২৪-ইঞ্চি মাল্টিফাংশন প্রিন্টারটি বাজারের এইচপি ডিজাইনজেট-এর অন্যান্য মাল্টিফাংশন প্রিন্টারগুলোর মতই, একই মানসম্মত এবং নির্ভরযোগ্য। স্বল্প খরচে মিডিয়াতে প্রিন্ট এর জন্য এই প্রিন্টারে আলাদা ড্রাইভের প্রয়োজন নাই। সহজলভ্য সফটওয়্যারের মাধ্যমে ওয়ান ক্লিক প্রিন্ট, ড্র্যাগ, পিডিএফ প্রিন্ট ও প্রিন্ট প্রিভিউ করা যায়। নতুন এইচপি ডিজাইনজেট টি ৮৩০ ২৪-ইঞ্চি প্রিন্টারটি দ্র“তগতির একটি প্রিন্টার। এই প্রিন্টারের সাহায্যে ড্রইং, প্রোজেক্ট, রেন্ডার, প্রেজেন্টেশন এমন আরো অনেক কিছু প্রিন্ট, কপি, স্ক্যান ও শেয়ার করা সম্ভব যার ফলে ব্যবহারকারীর সাথে এর যোগাযোগ বিস্তৃত ও সহজ হবে।

এইচপি ডিজাইনজেট টি ৮৩০-২৪-ইঞ্চি মাল্টিফাংশন এর সুবিধা ও বৈশিষ্ট্যঃ– তাৎক্ষণিক প্রোজেক্ট মিটিং শেয়ার ও ২৬ সেকেন্ডে A1/D সাইজে প্রিন্ট- স্মার্টফোন, ট্যাবলেট বা ওয়াইফাই ডাইরেক্ট এবং এইচপি মোবাইল প্রিন্টিং -৩ দিয়ে ওয়্যারলেস প্রিন্টিং- স্ক্যনারের মাধ্যমে মাস্টার ফাইল কপি করা যায়- স্কেচ এবং হাতে আঁকা ড্রইং কপি করে টিমকে শেয়ায় করা যায়- এইচপি স্মার্ট অ্যাপের মাধ্যমে স্ক্যান করা ইমেজ, ইমেইল কন্ট্যাক্ট ও ক্লাউডে শেয়ার করা যায়- বিভিন্ন প্রজেক্ট সেট এবং পিডিএফ ডকুমেন্ট এইচপি ক্লিক প্রিন্ট এর মাধ্যমে প্রিন্ট করা যায়- A4/A3 সাইজে প্রিন্ট করার জন্য পৃথক ট্রে রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সাশিকা ভিসান সিল্ভা, SG/AEC/CLM/PK ডিজাইনজেট কান্ট্রি বিজনেস ম্যানেজার, লার্জ ফরম্যাট ডিজাইন, এইচপি; শামীম হাসান, সেলস ডেভলাপমেন্ট ম্যানেজার বাংলাদেশ, এইচপি; মোহাম্মদ জহিরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক, স্মার্ট প্রিন্টিং সলিউশনস লিমিটেড ও ডঃ মোঃ মিজানুর রহমান, পরিচালক, স্মার্ট প্রিন্টিং সলিউশন লিমিটেড এবং বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানের  কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

-গোলাম দাস্তগীর তৌহিদ

 

Please Share This Post.