স্মার্ট টেকনোলজিস এর সাথে প্রযুক্তি সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠিত

গত ১৯ জুন রাজধানীর একটি হোটেলে দেশের তথ্যপ্রযুক্তি সাংবাদিকদের সঙ্গে দেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি পণ্য পরিবেশক প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে প্রতিষ্ঠানটি সাংবাদিকদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করে। এই ইফতার পার্টিতে স্মার্ট টেকনোলজিস এর পক্ষ থেকে প্রতিষ্ঠানটির পণ্যের সর্বশেষ অবস্থান তুলে ধরা হয়।

উক্ত ইফতার আয়োজনে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ এর পরিচালক জাফর আহমেদ, মহাব্যবস্থাপক মুজাহিদ আলবেরুনী সুজন ও প্রতিষ্ঠানটির পন্য ব্যবস্থাপকগন সহ প্রমুখ।

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিসের পরিচালক জাফর আহমেদ বলেন, ‘সম্প্রতি স্মার্ট টেকনোলজিসের বহরে যুক্ত হয়েছে বিশ্বখ্যাত স্পিকার উৎপাদনকারী প্রতিষ্ঠান মাইক্রোল্যাবের স্পিকার। স্মার্ট টেকনোলজিস পৃথিবীর ৫০ টির অধিক ব্র্যান্ডের দেশীয় পরিবেশক।’

অনুষ্ঠানে মুজাহিদ আল বেরুনী বলেন, ‘সারা দেশে স্মার্টের পণ্য পরিবেশন করে দুই হাজারের ও বেশি ডিলার। যেকেউ স্মার্ট এর পণ্য দেশব্যাপী পরিবেশনের করে উদ্যোক্তা হয়ে উঠতে পারে। এজন্য আমাদের পক্ষ থেকে প্রয়োজনীয় সকল ধরণের সহযোগিতা করা হয়।’

-গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.