স্মার্টফোন ও ট্যাব মেলা এবার চট্টগ্রামে 

টানা পাঁচবার ঢাকা মাতিয়ে এবার বন্দরনগরী চট্টগ্রামে হতে যাচ্ছে আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পণ্যের প্রদর্শনী ‘চট্টগ্রাম স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬’। স্থানীয় হল ২৪ কনভেনশন সেন্টারে আগামী ৬ ও ৭ মে এই প্রদর্শনীর আয়োজন করেছে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকার।

এক্সপো মেকারের আয়োজনে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এটা ষষ্ঠ এবং চট্টগ্রামে প্রথম প্রদর্শনী। এ উপলক্ষে বিস্তারিত জানাতে মঙ্গলবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। রাজধানীর বাংলামোটরে বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ) এর সম্মেলন কক্ষে আয়োজিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এক্সপো মেকারের হেড অব অপারেশন ও মেলার সমন্বয়কারী নাহিদ হাসনাইন সিদ্দিকী।

অনুষ্ঠানে জানানো হয়, বরাবরের মতোই এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে, হেলিও, আসুস, শাওমি, গ্যাজেট গ্যাং সেভেন, ওয়ান প্লাস, লাভা, ইউসিসিসহ বিভিন্ন ব্র্যান্ড এতে অংশগ্রহণ করবে।

Fair

নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে পারবেন।

প্রতিবারের মতো এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে (https://www.facebook.com/STExpo) কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হবে। এতে বিজয়ীদের জন্য আকর্ষনীয় উপহার থাকবে।

প্রদর্শনীর সব আপডেট ফেইসবুক পেইজ https://www.facebook.com/STExpo এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম (techshohor.com) -এ পাওয়া যাবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে।

-গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.