স্মার্টফোন ও ট্যাব মেলায় থাকছে বঙ্গবন্ধু প্যাভিলিয়ন

১৩ আগস্ট বৃহস্পতিবার, থেকে রাজধানীতে শুরু হচ্ছে রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৫।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনব্যাপী এই মেলা অনুষ্ঠিত হবে। মেলায় জাতীয় শোক দিবস উপলক্ষে থাকছে বিশেষ প্যাভিলিয়ন। এ প্যাভিলিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুর্লভ ছবি ও ভিডিও চিত্র প্রদর্শন করা হবে। মুক্তিযুদ্ধ বিষয়ক ওয়েবসাইট ‘জন্মযুদ্ধ ৭১’ ও আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকার যৌথভাবে এই উদ্যোগ নিয়েছে।

সংশ্লিষ্ঠরা জানান, মেলায় দর্শনার্থীদের জন্য মুক্তিযুদ্ধ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক ও কর্মজীবনের দুর্লভ ছবি ও ভিডিও চিত্র, পত্রিকার দলিল, ৬ দফার ওপর পূর্ণাঙ্গ প্রতিবেদন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কিছু দুর্লভ দলিলসহ ভিডিও চিত্র প্রদর্শন করা হবে। এছাড়া জানা যাবে বঙ্গবন্ধু সম্পর্কে বিভিন্ন জিজ্ঞাসা।

উল্লেখ্য, এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক টেলিকম অপারেটর রবি। সহ-পৃষ্ঠপোষকতায় রয়েছে এলিট মোবাইল, গোল্ডবার্গ, হুয়াওয়ে, স্যামসাং, স্টাইলাস, সিম্ফনি ও জেডটিই।

মেলা উপলক্ষে রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেসবুক পেজে (www.facebook.com/STExpo) বিশেষ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীদের ট্যাব, স্মার্টফোনসহ আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনা মূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনা মূল্যে প্রবেশের সুযোগ পাবে।

সিনিউজভয়েস/ডেস্ক

Please Share This Post.