স্মার্টফোন ও ট্যাব মেলায় গ্লোবাল ব্র্যান্ড

স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার দেখা এবং কেনার সুযোগ করে দিতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১১ জানুয়ারি থেকে শুরু হয়েছে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা। ‘টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮’ নামের এই মেলার আয়োজন করেছে এক্সপো মেকার।

এ মেলায় অংশগ্রহণ করেছে বাংলদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পের অন্যতম পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেড। মেলা উপলক্ষে গ্লোবাল ব্র্যান্ডের সকল পণ্যের ওপর ছাড় ও অফার ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। মেলায় প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে লেনোভো ব্র্যান্ডের ট্যাব ও ফ্যাব এর বিভিন্ন আকর্ষণীয় মডেল। লেনোভোর ফ্যাব ২, ফ্যাব ২ প্লাস, লেনোভো ট্যাব ৩৭, ট্যাব ৩৪, ইয়োগা ট্যাব ৩ ৮, ইয়োগা ট্যাব ২ ও ইয়োগা ট্যাব ২ উইন্ডোজ পাওয়া যাচ্ছে। লেনোভোর সকল পণ্যে রয়েছে বিশেষ মূল্যছাড় এবং যেকোনো লেনোভো ট্যাব কিনলে উপহার হিসেবে পাওয়া যাবে একটি আকর্ষণীয় টি-শাট ।

এছাড়াও এডাটা ব্র্যান্ডের ৫ ধরনের পাওয়ার ব্যাংকে রয়েছে বিশাল মূল্যহ্রাস। মেলায় এডাটার মূল আকর্ষণ নতুন পাওয়ার ব্যাংক পি২০,০০০এল, এটি ২০ হাজার এমপিআরসমৃদ্ধ। এছাড়াও রয়েছে ডি৮০০০, এই পাওয়ার ব্যাংকটি ডাস্ট ও ওয়াটারপ্রুফ। সঙ্গে আছে ৮০০০ এমএএইচ ব্যাটারি ব্যাংক ও ৪ মোড লাইটিং (১৭ এলইডি লাইট) যা দিবে ৭ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপের সুবিধা। এছাড়াও আছে পিটি১০০, সিভি১২০ ও সি১২৫০০ ডি পাওয়ার ব্যাংক, মেমোরি র্কাড, ওটিজি পেনড্রাইভ, অ্যাপল ক্যাবল, টাইপ সি ক্যাবল, ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ ও এক্সর্টানাল হার্ডডিস্ক।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.