স্মার্টফোন ও ট্যাব মেলায় হুয়াওয়ের অফার

স্মার্টফোন ও ট্যাব মেলায় ডিভাইস ক্রয়ের ক্ষেত্রে আকর্ষণীয় সব অফারের ঘোষণা দিয়েছে বিশ্বখ্যাত স্মার্টফোন নির্মাতা হুয়াওয়ে। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ থেকে শুরু হওয়া এই মেলা চলবে ৫ আগস্ট পর্যন্ত।

এবারের আসরে প্লাটিনাম স্পন্সর হিসেবে হুয়াওয়ে অংশ নিয়েছে। হুয়াওয়ের যেকোনো স্মার্টফোন ক্রয়ে সর্বোচ্চ ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এছাড়া ট্যাব ক্রয়ে সর্বোচ্চ ১০০০ টাকা ছাড়, একটি ফ্লিপ কভার ও একটি ১৬ জিবি মেমোরি কার্ড দিচ্ছে প্রতিষ্ঠানটি। সবচেয়ে আকর্ষণীয় অফার হিসেবে হুয়াওয়ের অরিজিনাল অ্যাকসেসরিজ ২০ শতাংশ ছাড়ে কেনা যাবে।

মেলায় পাওয়ার ব্যাংক, হেডফোন, ব্লুটুথ হেডসেট, কুইক চার্জার ও সেলফি স্টিকসহ বিভিন্ন ধরনের অরিজিনাল অ্যাকসেসরিজ এনেছে হুয়াওয়ে। স্মার্টফোনের নতুন মডেল ওয়াই সিক্স টু প্রাইমসহ পি১০, পি১০ প্লাস, জিআর ফাইভ ২০১৭ প্রিমিয়াম, জিআর ফাইভ ২০১৭ স্ট্যান্ডার্ড, জিআর থ্রি ২০১৭, জিআর ফাইভ মিনি, ওয়াই সিক্স টু, ওয়াই ফাইভ টু, ওয়াই থ্রি ২০১৭ এবং ওয়াই থ্রি টু থাকছে হুয়াওয়ের প্যাভিলিয়নে।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘সর্বাধুনিক প্রযুক্তি ও আকর্ষণীয় ডিজাইনের স্মার্টফোন দিয়ে বিশ্ববাজারের পাশাপাশি বাংলাদেশেও স্মার্টফোন ব্র্যান্ডগুলোর মধ্যে জনপ্রিয়তার শীর্ষে চলে এসেছে হুয়াওয়ে। বাংলাদেশের স্মার্টফোন বাজারের ব্যাপারে হুয়াওয়ে প্রতিশ্রুতি অক্ষুন্ন রাখতে এবারের স্মার্টফোন ও ট্যাব মেলায় আমরা অংশ নিয়েছি। এবারের মেলায় আমরা উন্নতমানের অরিজিনাল অ্যাকসেসরিজ নিয়ে এসেছি যেগুলো গ্রাহকদের চাহিদা পূরণ করতে পারবে বলে আশা করছি।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.