স্মার্টফোন ও ট্যাব মেলায় স্যামসাংয়ের ঈদ অফার

স্যামসাং মোবাইল বাংলাদেশ ‘স্মার্টফোন এবং ট্যাব মেলা ২০১৭’-তে ঈদুল আযহার দ্য গ্র্যান্ড ইনভাইট অফার ঘোষণা করেছে। আজ ৩ আগস্ট, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই অফারের ঘোষণা দেওয়া হয়। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের কার্নিভাল হলে শুরু হওয়া তিন দিনব্যাপী এই মেলা চলবে আগামী ০৫ আগস্ট, ২০১৭ পর্যন্ত।

বিগত বছরগুলোর মতোই স্যামসাং এবারও প্লাটিনাম স্পন্সর হিসেবে স্মার্টফোন এবং ট্যাব মেলায় অংশগ্রহণ করেছে। মেলায় এ বছরের ঈদ অফার ‘দ্য গ্র্যান্ড ইনভাইট’-এর পাশাপাশি স্যামসাং নিয়ে এসেছে জনপ্রিয় মোবাইল সিরিজ জে সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি জে৭ ম্যাক্স এবং গ্যালাক্সি জে৭ নেক্সট। নতুন উন্মোচিত এই স্মার্টফোন দুটিতে রয়েছে অসাধারণ ক্যামেরা, বৃহৎ ডিসপ্লে এবং শক্তিশালী কার্যক্ষমতা। এই ঈদ অফারসহ স্যামসাং প্যাভিলিয়নে রয়েছে একটি এক্সক্লুসিভ এক্সপেরিয়েন্স জোন। এই এক্সপেরিয়েন্স জোনে একটি গিয়ার ভিআর চেয়ার রয়েছে, যেখানে দর্শনার্থীরা ভার্চুয়াল রিয়েলিটির রোমাঞ্চকর অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।

ডাক, টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব মোবাইল মূয়ীদুর রহমান স্যামসাং-এর নতুন উন্মোচিত ডিভাইসগুলো এবং স্যামসাং গিয়ার ভিআর সম্পন্ন এক্সপেরিয়েন্স জোন দেখতে স্যামসাং-এর প্যাভিলিয়ন পরিদর্শন করেন।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘স্যামসাং-এ আমরা সবসময় সবচেয়ে উন্নত প্রযুক্তিসম্পন্ন ডিভাইস নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের আনন্দিত এবং তাদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায়, ঈদ অফার ও নতুন ডিভাইসগুলো নিয়ে আসার পাশাপাশি আমরা স্যামসাং প্যাভিলিয়নে নিয়ে এসেছি একটি এক্সক্লুসিভ এক্সপেরিয়েন্স জোন। এতে দর্শনার্থীরা স্যামসাং গিয়ার ভিআর এর মাধ্যমে রোমাঞ্চকর অভিজ্ঞতা অর্জনের সুযোগ পাবেন। আমি আপনাদের সবাইকে স্যামসাং প্যাভিলিয়ন পরিদর্শন এবং সেই রোমাঞ্চকর অভিজ্ঞতা অর্জনের আমন্ত্রণ জানাচ্ছি।’

এ বছরের দ্য গ্র্যান্ড ইনভাইট অফার গ্রাহকদের দিচ্ছে যেকোনো স্মার্টফোন কিনে আকর্ষণীয় অফার জিতে নেওয়ার সুযোগ। এ বছর, দ্য গ্র্যান্ড ইনভাইট অফারে রয়েছে যেকোনো স্মার্টফোন কিনে মেগা অফার হিসেবে একটি স্যামসাং রেফ্রিজারেটর অথবা বেসিক এলইডি টিভি অথবা একটি এসি জেতার সুযোগ। দ্য গ্রান্ড ইনভাইট অফারে আরো রয়েছে গ্রামীণফোনের পক্ষ থেকে ফ্রি ইন্টারনেট বান্ডেল অফার, ইনস্ট্যান্ট ক্যাশ ব্যাক এবং অনেক আকর্ষণীয় পুরস্কার।

গ্যালাক্সি জে২ সিরিজ কিনে পাওয়া যাবে একটি আকর্ষণীয় টি-শার্ট এবং গ্যালাক্সি জে৭ সিরিজ কিনে পাওয়া যাবে একটি আকর্ষণীয় ব্যাগ প্যাক। গ্যালাক্সি এস৮ এবং এস৮+ কিনে পাওয়া যাবে ১০,০০০ টাকা থেকে ২৫,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

গ্রামীণফোনের গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে১ নেক্সট প্রাইম, গ্যালাক্সি জে২, গ্যালাক্সি ট্যাব৩ ভি, গ্যালাক্সি জে২ প্রাইম, জে২ (২০১৬), গ্যালাক্সি জে২ প্রো, গ্যালাক্সি জে৫, গ্যালাক্সি জে৭, গ্যালাক্সি জে৭ ম্যাক্স, গ্যালাক্সি জে৭ (২০১৬), গ্যালাক্সি অন৭ প্রো, গ্যালাক্সি ট্যাব ই ৯.৬” এবং স্যামসাং জে৭ নেক্সট কিনে উপভোগ করতে পারবে ২ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা। এছাড়া স্যামসাং জে৭ প্রাইম (১৬ জিবি), জে৭ প্রাইম (৩২ জিবি), জে৭ ম্যাক্স, গ্যালাক্সি এ৫ (২০১৬), জে৭ প্রো, গ্যালাক্সি এ৭ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৭), গ্যালাক্সি সি৯ প্রো, গ্যালাক্সি এস৭ এজ, এস৮ এবং এস৮+ কিনে উপভোগ করতে পারবেন ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা।

গ্রাহকরা ‘স্মার্টফোন এবং ট্যাব মেলা ২০১৭’-এর পুরো সময়টিতে এবং ৩ সেপ্টেম্বর পর্যন্ত স্যামসাং অনুমোদিত সকল স্টোর ও জিপি সেন্টারে এই অফারগুলো উপভোগ করতে পারবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.