স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ৫০% পর্যন্ত ছাড় চলছে স্যামসাং’র

স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯ এ সম্মানিত ক্রেতাদের জন্য স্যামসাংয়ের বিভিন্ন মডেলের ডিভাইস ক্রয়ে থাকছে আকর্ষণীয় সব অফার এবং সর্বোচ্চ ৫০% পর্যন্ত ছাড়। উল্লেখ্য, স্যামসাং ডিভাইস ক্রয়ে অতিরিক্ত ৫% পর্যন্ত ছাড় পাবে সঠিক পরিচয়পত্র বহনকারী শিক্ষার্থীরা। পাশাপাশি, ডিজিটাল ফিন্যান্সিয়াল সেবাদানকারী ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে আরো ১০% ছাড় পাবেন ক্রেতারা।

এবারের এক্সপোতে স্যামসাং প্যাভিলিয়নে নতুন গ্যালাক্সি এ৮০, গ্যালাক্সি এম৪০ এবং গ্যালাক্সি ট্যাব এস৫ই প্রদর্শণ করবে প্রতিষ্ঠানটি। উক্ত ডিভাইসগুলো অতিশীঘ্রই বাজারে আনার পরিকল্পনা রয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশের।

এছাড়াও, এক্সপোকে আরো প্রাণবন্ত করতে গেমার কিংবা গেম খেলতে যারা ভালোবাসে তাদের জন্য ‘স্যামসাং গেমিং জোন’ বসিয়েছে দক্ষিণ কোরিয়ার এই টেক জায়ান্ট।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “আমাদের নতুন ও অত্যাধুনিক সব ডিভাইসের প্রদর্শনী, বিক্রয় এবং ক্রেতাদের সঙ্গে যোগাযোগের ক্ষেত্রে স্মার্টফোন ও ট্যাব এক্সপো উপযুক্ত একটি প্ল্যাটফর্ম। এক্সপোতে স্যামসাং প্যাভিলিয়নে ঘুরে যেতে আমি সকলকে আমন্ত্রণ জানাচ্ছি।”

প্রতিষ্ঠানটি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল ইকুইপমেন্ট, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাক্টর এবং এলইডি সল্যুশনের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রেখেছে।

গ্রীষ্মকালীন এই স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯ চলবে ০৪ থেকে ০৬ জুলাই, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি)-তে। দর্শনার্থীদের জন্য টিকিটের মূল্য মাত্র ২০ টাকা।

-সিনিউজভয়েস/জিডিটি/জ/০৬জুলাই /২০১৯

Please Share This Post.