স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যফেরত

নির্দিষ্ট ৩টি মডেলের স্মার্টফোন কিনে এসএমএস-এর মাধ্যমে প্রোডাক্ট রেজিস্ট্রেশন করলেই থাকছে ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। অফারটি চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

স্মার্টফোনে বিশেষ মূল্যফেরত দিচ্ছে ওয়ালটন। ওয়ালটন মোবাইল ফোনের বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, প্রিমো জেডএক্সথ্রি, প্রিমো এসসিক্স ইনফিনিটি এবং প্রিমো এসসিক্স ডুয়াল এই তিন মডেলের স্মার্টফোনে ক্রেতারা ক্যাশব্যাকের সুবিধা পাবেন। ফোনগুলোর দাম যথাক্রমে ২৭,৯৯০, ১৫,৪৯০ এবং ১৪,৯৯৯ টাকা।

যেকোনো ওয়ালটন প্লাজা এবং ব্র্যান্ড আউটলেট থেকে নগদের পাশাপাশি ইএমআই এবং কিস্তিতে ফোনগুলো কিনলেও ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে। অফারটি পেতে ফোন কেনার পর মেসেজ অপশনে গিয়ে বিও (BO) লিখে স্পেস দিয়ে আইএমইআই (IMEI) নাম্বার লিখে ০১৭৫৫৬১১১১১ নাম্বারে সেন্ড করতে হবে। ফিরতি এসএমএসে ক্রেতাকে ক্যাশব্যাকের পরিমাণ জানিয়ে দেয়া হবে। গ্রাহক তাৎক্ষণিক বিক্রেতার কাছ থেকে তা সংগ্রহ করতে পারবেন অথবা মোবাইলের দামের সঙ্গে সমন্বয় করতে পারবেন।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে; যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com।

Please Share This Post.