স্মার্টফোনে সর্বোচ্চ ৬৪% পর্যন্ত ছাড় সুবিধা দারাজে

দেশের অগ্রগামী ই- কমার্স প্ল্যাটফর্ম দারাজ ডটকম ডটবিডি আগামী ২২ জুন থেকে ২৮ জুন নিয়ে আসতে যাচ্ছে মোবাইল উইক। উল্লেখযোগ্য মোবাইল ব্র্যান্ডের মধ্যে থাকছে স্যামসাং, অ্যাপেল, মাইক্রোসফট, এইচটিসি, নকিয়া, মাক্সিমাস, লেনোভো, মাইসেলের ফোনের ওপর সর্বোচ্চ ৬৪% পর্যন্ত ছাড়।

দারাজ মোবাইলে উইকে থাকবে স্যামসাং গ্যালাক্সি এস ৭ এজের ওপর থাকবে নিশ্চিত দশ হাজার টাকা ছাড়, আই ফোনের ওপর নিশ্চিত পাঁচ হাজার টাকা ছাড়, মাত্র তিন হাজার টাকায় পাওয়া যাবে মাইক্রোসফটের স্মার্টফোন। এছাড়াও মোবাইল ফোন অ্যাকসেসরিজের ওপর থাকছে সর্বোচ্চ ৫০% পর্যন্ত ছাড়।

শুধু তাই নয় ক্রেতাদের চমকে দিয়ে ক্যাম্পেইন চলাকালীন সময়ে চলবে ফ্ল্যাশ সেল। যেখানে নির্দিষ্ট কিছু হ্যান্ডসেট স্বল্প সময়ের জন্য পাওয়া যাবে ডিসকাউন্ট মূল্যের থেকে আরো কম দামে।

ক্রেতারা মোবাইল উইকে শপিং করতে ভিজিট করতে পারেন এই লিংকে:  www.daraz.com.bd/mobile-week

দারাজের ব্যবস্থাপনা পরিচালক বেঞ্জামিন দু ফোউসিয়ে বলেন, ‘গত বছরের মোবাইল উইকের সাফল্যে সূত্র ধরে এই বছর আমরা আবারো মোবাইল উইক আয়োজন করতে যাচ্ছি। দারাজেরলক্ষ্য সবার বিশ্বাস এবং আস্থা অর্জনের সঙ্গে সঙ্গে সেরা দামে ক্রেতাদের সেরা পণ্য সরবরাহ করে তাদের সন্তুষ্টি অর্জন করা। আমাদের টিম দিনভর কাজ করে যাচ্ছে আমাদের পার্টনারদের কাছ থেকে সেরা ডিলটি নিয়ে আসতে যাতে করে আমাদের ক্রেতারা সেরা পণ্যটি তাদের হাতে পায় সবচেয়ে সেরা দামে। আমরা আশাবাদী এই মোবাইল উইকে আমরা গতবারের থেকে আরো বেশি সাড়া পাবো।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.