স্মার্টফোনে ফ্রি ইন্টারনেট দিচ্ছে ওয়ালটন

ইন্টারনেট ছাড়া স্মার্টফোনের ব্যবহার পূর্ণতা পায় না। নতুন স্মার্টফোন কিনে যদি পাওয়া যায় ফ্রি ইন্টারনেট, তবে তা যেন হয় সোনায় সোহাগা। তাই স্মার্টফোন ক্রয়ে বিশেষ ডাটা অফার দিচ্ছে ওয়ালটন। নির্দিষ্ট মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনে গ্রামীণফোন, রবি এবং বাংলালিংক গ্রাহকরা পাচ্ছেন ফ্রি ইন্টারনেট। ২ হাজার ৯৯০ টাকা থেকে ২৭ হাজার ৯৯০ টাকা দামের বিভিন্ন মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনলেই মিলছে সর্বোচ্চ ১৫ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট।

জানা গেছে, নির্দিষ্ট মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনে গ্রামীণফোন গ্রাহকরা পাচ্ছেন ৮ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট। গ্রামীণফোনের ডাটা অফারযুক্ত মডেলগুলো হলো প্রিমো ইএফসেভেন, এফএইট, এফসেভেনএস, জিএমথ্রি, এইচসেভেন, এইচএমফোরপ্লাস এবং এসসিক্স ইনফিনিটি। হ্যান্ডসেটগুলোর দাম যথাক্রমে ৪ হাজার ৪৯৯, ৫ হাজার ৯৯, ৫ হাজার ২৯৯, ৭ হাজার ১৯৯, ৭ হাজার ৫৯৯, ৯ হাজার ৯৯০ এবং ১৬ হাজার ৯৯০ টাকা। সব ওয়ালটন আউটলেট, গ্রামীণফোন সেন্টার এবং অনলাইন থেকে এই সেটগুলো কেনা যাবে।

ওয়ালটনের ৩ মডেলের ফোরজি স্মার্টফোনে মোবাইল অপারেটর রবির গ্রাহকরা পাচ্ছেন ১৫ জিবি পর্যন্ত ইন্টারনেট ফ্রি। প্রিমো জিএফসেভেন, এসসিক্স এবং জেডএক্সথ্রি মডেলের ওয়ালটন স্মার্টফোন ক্রয়ে এই সুবিধা দেয়া হচ্ছে। ফোনগুলোর দাম যথাক্রমে ৫ হাজার ৯৯৯, ১৫ হাজার ৫৯০ এবং ২৭ হাজার ৯৯০ টাকা। প্রতিমাসে ৫ জিবি করে ৩ মাসে মোট ১৫ জিবি ইন্টারনেট পাবেন রবির গ্রাহকরা।

অন্যদিকে, বাংলালিংক গ্রাহকরা ১৭টি মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনে পাবেন সর্বোচ্চ ৯ জিবি ফ্রি ইন্টারনেট। প্রিমো ডিএইটআই, ইএইটআই, ইএইটএস, ইএফসিক্স এবং ইএফসিক্সপ্লাস মডেলের স্মার্টফোনে প্রতিমাসে ১ জিবি করে মোট ৩ জিবি ফ্রি ইন্টারনেট মিলবে। স্মার্টফোনগুলোর দাম যথাক্রমে ২ হাজার ৯৯০, ৩ হাজার ৫০০, ৩ হাজার ৯৯৯, ৪ হাজার ৯০ এবং ৪ হাজার ৫৯৯ টাকা।

প্রিমো জিএফসিক্স, জিএইচসেভেন, এনএইচথ্রিআই, এনএইচথ্রি লাইট, এনএইচথ্রি, জিএমটু, এইচএমফোর এবং জিএইট কিনলেই বাংলালিংক প্রতিমাসে ২ জিবি করে মোট ৬ জিবি ডাটা ফ্রি দিচ্ছে। এই মডেলগুলোর দাম যথাক্রমে ৫ হাজার ৯৯, ৫ হাজার ৯৯৯, ৫ হাজার ৬৯৯, ৫ হাজার ৫৯৯, ৭ হাজার ৩৯০, ৬ হাজার ১৯৯, ৭ হাজার ৪৯০ এবং ৬ হাজার ৪৯৯ টাকা।

৭ হাজার ৯৯, ৮ হাজার ৩৫০, ৯ হাজার ৬৯০ এবং ৯ হাজার ৯৯০ টাকা মূল্যের প্রিমো এনএফথ্রি, জিএমটুপ্লাস, আরএইচথ্রি এবং এনথ্রি মডেলের স্মার্টফোনে বাংলালিংক গ্রাহকরা পাচ্ছেন প্রতিমাসে ৩ জিবি করে মোট ৯ জিবি ফ্রি ইন্টারনেট। বাংলালিংক ই-শপ, কাস্টমার সেন্টার এবং ওয়ালটন আউটলেট থেকে স্মার্টফোনগুলো কিনলে এই সুবিধা উপভোগ করা যাবে।

ওয়ালটন সেলুলার ফোন বিপণন বিভাগের প্রধান মো. আসিফুর রহমান খান বলেন, ক্রেতাদের চাহিদা ও ক্রয়ক্ষমতা অনুযায়ী ওয়ালটন দেশেই তৈরি করছে ভিন্ন ভিন্ন মডেল ও কনফিগারেশনের সাশ্রয়ী মূল্যের ফোরজি হ্যান্ডসেট। সম্প্রতি ওয়ালটন একসাথে বাজারে ছেড়েছে ৪ মডেলের ফোরজি স্মার্টফোন। দেশে তৈরি এসব হ্যান্ডসেট ক্রেতাদের মাঝে দারুণ সাড়া ফেলেছে।

তিনি জানান, ইএমআই ও কিস্তি সুবিধায় ফোন কেনার ক্ষেত্রেও ক্রেতারা ফ্রি ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, দেশের সব ওয়ালটন প্লাজা এবং ব্র্যান্ড ও রিটেইল আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যায় সব মডেলের ওয়ালটন স্মার্টফোন। একই সঙ্গে ১২ মাসের কিস্তি সুবিধায়ও কেনার সুযোগ থাকছে। সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার জন্য রয়েছে দেশব্যাপী বিস্তৃত সার্ভিস নেটওয়ার্ক।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com।

সিনিউজভয়েস//ডেস্ক/
Please Share This Post.