স্মার্টফোনেই এবার মিলবে সুখটান!

একটা স্মার্টফোন থাকলে কত কিছুর সুবিধা পাওয়া যায়। যেমন ই-মেল দেখা থেকে শুরু করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়া সব কিছুই যেন নিমেষে হয়ে যায়। কিন্তু আপনার যদি ধূমপানের অভ্যাস থাকে তবে? এই স্মার্ট ফোন দিয়ে কি ধূমপান করতে পারবেন? ভাবছেন স্মার্টফোন দিয়ে কি করে ধূমপান করা যায়? এবার এমনটাই হবে। স্মার্টফোনেই এবার সিগারেটের সুখটান।

বাজারে আসছে নয়া এক স্মার্ট ফোন, এর নাম দ্য জুপিটার IO3, এটিই প্রথম স্মোকেবল স্মার্টফোন। যা দিয়ে আপনি ধূমপান করতে পারবেন। শুধু ধূমপান করা নয়। ওই ফোনই আপনাকে জানিয়ে দেবে কত পরিমাণ ধূমপান আপনি করতে পারবেন এবং আপনার শরীর কতটুকু ধোঁয়া নেওয়ার ক্ষমতা রাখে। ফোনটির উপরিভাগে রয়েছে একটি প্ল্যাস্টিকের কভার। এখানে আছে সুগন্ধি যুক্ত তরল কার্টিজ এবং মাউথপিস। এই মাউথপিস দিয়ে ধুমপান করা যাবে। এই মাউথপিসটি দেখতে অনেকটা ফোনের অ্যান্টেনার মত। ব্যাটারি থেকে শক্তিসংগ্রহ করে বাস্প তৈরি হয়। তারপর সেই বাস্প মাউথপিসের মধ্যে দিয়ে উপরে বের হতে থাকে। ফলে হুক্কার মত টানা যায় এটি দিয়ে।
নয়া এই স্মার্ট ফোনটি তৈরি করেছে আমেরিকার একটি সংস্থা।

এতে রয়েছে  ‘Android KitKat 4.4’ অপারেটিং সিস্টেম। দুটি ব্যাটারি একটি স্মার্টফোনের জন্য অপরটি ধূমপানের জন্যে। এই স্মার্টফোনে ৮০০ রকম ফ্লেভার আপনি টেস্ট করতে পারবেন।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.