স্বাধীনতা দিবস উপলক্ষে বাগডুমে মূল্য ছাড়

স্বাধীনতার পর থেকেই যেমন ক্রমাগত দেশের সার্বিক উন্নয়ন হয়ে আসছে তেমনি সময়ের সাথে সাথেই আমাদের দেশীয় পণ্যের মান ও চাহিদা বেড়েই চলছে। মুক্ত চিন্তার অধিকারী হওয়ার সাথে সাথে আমাদের দেশীয় সংস্কৃতি আপন করে পেয়েছি এই স্বাধীনতার মাধ্যমে | তাই আসুন স্বাধীনতা দিবস উপলক্ষে স্বাধীন ভাবে দেশীয় পণ্য ব্যবহার করি এবং দেশকে নিয়ে যাই উন্নয়নের শেখরে। গুনে ও মানে অনন্য, কৃষ্টির দেশীয় পণ্য ব্যবহার করে হন ধন্য।

৪৯ তম স্বাধীনতা দিবস উপলক্ষে ৫ই মার্চ হতে শুরু হয়েছে বাগডুম ডট কম এর সকল দেশীয় পণ্যের ওপর সর্বোচ্চ ৪৯% পর্যন্ত মূল্য ছাড়। এখানে আপনি পাচ্ছেন কৃষ্টি বাই বাগডুম এর নিজেস্ব ডিজাইনকৃত ছেলেদের শার্ট, পাঞ্জাবি, মেয়েদের কুর্তি, টিউনিক, সার্গস, ক্যাপ্স, সালোয়ার কামিজ, শাড়ি সহ হাতের তৈরী ঘর সাজানোর আকর্ষণীয় শো-পিচ যা, আপনার ঘরের সৌন্দর্য অনেক গুন বাড়িয়ে দিবে। কৃষ্টির সকল পণ্য গ্রাম বাংলার মহিলা উদ্যোক্তাদের হাতে তৈরী| বিশেষ এই অফার চলবে আগামী ২৬শে মার্চ পর্যন্ত। অর্ডার করুন আপনার পছন্দের সব দেশীয় পণ্য আর উপভোগ করুন স্বাধীনতা দিবসে বাগডুম ডট কম এর বিশেষ অফার।

গ্রামীন মহিলাদের অর্থনৈতিক ভাবে সাবলম্বী করার লক্ষ্যে  এবং ডিজিটাল অন্তর্ভুক্তির মাধ্যমে তাদের তৈরী পণ্য সারাদেশের মানুষের হাতে পৌঁছে দেওয়ার জন্য বাগডুম ডটকম তৈরী করেছে দেশের প্রথম অনলাইন মাৰ্কেটপ্লেস, যেখানে গ্রামীণ মহিলা কারিগররা পাচ্ছে ন্যায্য মূল্য আর দেশের মানুষ পাচ্ছে মান সম্মত পণ্য। ১০০% খাঁটি কাঁচামাল হতে তৈরী আধুনিক ও মানসম্পন্ন এইসকল পণ্যের মধ্যে বাস্কেট, শতরঞ্জি এবং রাগস, কুশন কভার, টেবিল রানার/প্লেসমেন্ট, হোম ডেকোর, শো-পিচ বেডশীট এবং নকশি কাঁথা অন্যতম, যার মাধ্যমে তারা তাদের শিল্পশৈলী ও কারু কার্য ফুটিয়ে তুলে। গ্রামীণ নারীদের এই তৈরীশিল্প খুব সহজেই পাবেন আপনার হাতের পাশে বাগডুম ডটকম-এ।

বাংলাদেশের অর্থনীতিকে গতিশীল করতে এবং দেশের প্রাকৃতিক পরিবেশ ও ভারসম্য রক্ষার স্বার্থে পাটজাত পণ্যের ব্যাপক ব্যবহারে নেই কোনো জুড়ি। কৃষ্টি বাই বাগডুম এর উদ্যোগে পাট ও পাটজাত দ্রব্য দিয়ে তৈরী আধুনিক রুচিশীল ও বাহারি ডিজাইনকৃত মানসম্পন্ন পণ্যের বিশাল সমাহার যেমন, পাটের শিকা, ম্যাটস, পাটের জুতা, পাটের ব্যাগ সহ আরো বিভিন্ন দৃষ্টি নন্দন পাটজাত পণ্যের ওপর পাচ্ছেন সর্বোচ্চ ৪৯% পর্যন্ত মূল্য ছাড়।

 

সিনিউজভয়েস/জিডিটি/০৯মা./২০

 

Please Share This Post.