স্বল্প মূল্যে উন্নত সুবিধার স্মার্টফোন ‘লাভা আইরিশ ৮৭০’

দেশের বাজারে এসেছে স্বল্প মূল্যে উন্নত সুবিধার নতুন স্মার্টফোন ‘লাভা আইরিশ ৮৭০’। লাভা মোবাইল বাংলাদেশের নতুন এই মোবাইলটি বাজারে আসার পরপরই সাড়া ফেলেছে।

 

স্বল্প মূল্যের আকর্ষণীয় এই স্মার্টফোনটি রয়েছে-
* Bokeh: মূলত এটি একটি ক্যামেরা ফাংশন, যার ইংলিশ সমার্থক শব্দ হবে Haze বা Blur। এই অপশন ব্যবহার করে আপনি DSLR ক্যামেরার মতো ছবি তুলতে পারবেন। অর্থাৎ কোনো অবজেক্টকে আপনি আলাদাভাবে ফোকাস করতে পারবেন।

* 2.5D Arc Screen design with 3rd Gen Corning Gorilla glass protection:  অসাবধানতায় অনেক সময় স্মার্টফোন হাতে থেকে পড়ে যেতে পারে। এজন্য স্মার্টফোন হওয়া চাই খুব টেকসই আর শক্ত। আর এ কারণেই আইরিস ৮৭০ এর ডিজাইন করা হয়েছে 3rd Generation Corning Gorilla glass দিয়ে। এটা হচ্ছে স্ক্র্যাচ প্রূফ অর্থাৎ এতে খুব সহজে দাগ পরবে না এবং অত্যন্ত শক্ত একটি গ্লাস। সঙ্গে আছে 2.5D Arc Screen ফলে এই ফোন আপনার হাতে খুব সহজে গ্রিপ করবে এবং যখনই আপনি কোনো ভিডিও প্লে করছেন যেকোনো অ্যাংগেলে খুব স্বচ্ছ দেখা যাবে।

* Metal Frame Battery: নতুন এই স্মার্টফোনটিতে 2700 mAh লিথিয়াম পলিমার ব্যাটারি ব্যবহৃত হয়েছে। এবং চার্জ ব্যাকআপ বাড়নোর জন্য সঙ্গে আছে Metal Frame। এর সুবিধা অনেক। এই ফোন Over Heat হয়ে Blast হওয়ার সম্ভাবনা 0%।

* Background apps management: হয়ত আপনার ফোনে অনেকগুলো অ্যাপস ইনস্টল করা আছে, কিন্তু আপনি সেগুলো সবসময় ব্যবহার না করা সত্ত্বেও ব্যাকগ্রাউন্ডে চলছে। এবং একই সঙ্গে ফোনের র‌্যামকে জ্যাম করে রাখছে। Background apps management এর মাধ্যমে আপনি ফোনের অব্যবহৃত অ্যাপসগুলোকে ব্যাকগ্রাউন্ডে ফ্রিজ করে রাখতে পারবেন। ফলে র‌্যাম থাকবে ফ্রি এবং ফোনের রেসপন্স টাইম বাড়বে অনেকখানি।

* Super Power Saver Mode: স্মার্টফোনে বেশি চার্জ ব্যাকআপ না পাওয়ার কারণে অনেককে অনেক সময় ভোগান্তিতে পড়তে হয়। আইরিস ৮৭০ স্মার্টফোনটি এক্ষেত্রে সুবিধা দেবে। কারণ এই স্মার্টফোনটিতে রয়েছে Super power saver mode, যার মাধ্যমে আপনার ফোনে ১০% চার্জ থাকা অবস্থাতেও আপনি বেশ কিছু ছবি তুলে নিতে পারবেন, এমনকি মাত্র ১০% চার্জ থাকা অবস্থাতেও ২৪ ঘণ্টা স্ট্যান্ডবাই টাইম পাবেন।

 

লাভা আইরিস ৮৭০ স্মার্টফোনটির মূল্য মাত্র ৯ হাজার ৯৯০ টাকা। আরো জানতে ভিজিট: www.facebook.com/LavaBangladesh

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.