স্বপ্ন’র ১৪ আউটলেটে বাংলালিংকের সেবাকেন্দ্র

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক রাজধানীতে অবস্থিত জনপ্রিয় সুপার শপ ‘স্বপ্ন’-এর ১৪টি আউটলেটে চালু করেছে ‘বাংলালিংক সেলস অ্যান্ড সার্ভিসেস পয়েন্ট’। ঢাকা শহরের গুরুত্বপূর্ণ স্থানে অবস্থিত এই সেলস অ্যান্ড সার্ভিসেস পয়েন্টে গ্রাহকরা সহজেই বাংলালিংকের বিভিন্ন পণ্য ক্রয় ও সার্ভিসের সুবিধা পাবেন। বাংলালিংক এর প্রধান কার্যালয়ে এ উপলক্ষে অয়োজিত একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং, বাংলালিংক-এর চিফ মার্কেটিং অফিসার মাইক মিশেল, এসিআই লজিস্টিক্স লিমিটেডের ডিরেক্টর অপারেশন আবু নাসের এবং চিফ অফ সেলস অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স মো. সামসুদ্দোহা শিমুল।

বাংলালিংক গ্রাহকরা সিম ক্রয়, সিম রিপ্লেসমেন্ট, মোবাইল অ্যাকাউন্ট রিচার্জ, আকর্ষণীয় বান্ডেলসহ স্মার্টফোন ক্রয় ও বিভিন্ন ধরনের সার্ভিসের সুবিধা পাবেন ‘বাংলালিংক সেলস অ্যান্ড সার্ভিসেস পয়েন্ট’-এ। বাংলালিংকের প্রধান কার্যালয়ের সঙ্গে সংযুক্ত বাংলালিংক স্টোরে প্রাপ্ত সুবিধাগুলি পাওয়া যাবে এখানে। বিশেষভাবে প্রশিক্ষিত কর্মীদের কাছ থেকে গ্রাহকরা প্রয়োজন ও চাহিদা অনুযায়ী বিভিন্ন সহায়তাও পাবেন এ স্থানে।

বর্তমানে বনানী (কামাল আতাতুর্ক এভিনিউ), উত্তরা-৬, বনশ্রী, রামপুরা, কাজলা, মনিপুরিপাড়া, জয়দেবপুর, লেক সিটি, বাসাবো, মহানগর, পোস্তগোলা, মিরপুর-১০, মিরপুর-১ ও গ্রীন রোডে অবস্থিত ‘স্বপ্ন’ আউটলেটগুলিতে রয়েছে ‘বাংলালিংক সেলস অ্যান্ড সার্ভিসেস পয়েন্ট’। গ্রাহকদের সুবিধার জন্য সেলস অ্যান্ড সার্ভিস পয়েন্টগুলিকে ‘স্বপ্ন’ আউটলেটগুলোর প্রবেশমুখে স্থাপন করা হয়েছে।

বাংলালিংকের চিফ সেলস্ অফিসার রিতেশ কুমার সিং বলেন, ‘গ্রাহকবান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা সব সময় বাংলালিংকের পণ্য ও সেবাকে গ্রাহকদের কাছাকাছি পৌঁছে দেওয়ার জন্য বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহণ করছি। যেসব গ্রাহক কেনাকাটার উদ্দেশ্যে স্বপ্ন আউটলেটে যাবেন তারা বাড়তি সুবিধা হিসেবে এখন একই স্থানে আমাদের পণ্য ও সার্ভিস পাবেন। আমরা বাংলাদেশে প্রথম বারের মতো এ ধরনের সার্ভিস চালু করতে পেরে আনন্দিত।’

এসিআই লজিস্টিক লিমিটেডের ডিরেক্টর অপারেশন আবু নাসের বলেন, ‘আমাদের সুপার শপে ‘বাংলালিংক সেলস অ্যান্ড সার্ভিসেস পয়েন্ট’ চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। বাংলালিংকের মতো একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের সাথে ‘স্বপ্ন’-এর অংশীদারিত্ব ক্রেতাদের বাড়তি সুবিধা দেওয়ার লক্ষ্যে আমাদের প্রচেষ্টাকে প্রতিফলিত করে।’

বাংলাদেশে যাত্রার শুরু থেকেই বাংলালিংক গ্রাহকদের কাছে সুলভ মূল্যে বিভিন্ন ডিজিটাল সেবা পৌঁছে দেওয়ার প্রচেষ্ঠায় নিয়োজিত। নিরন্তর এই প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত রাখতে চায় বাংলালিংক।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.