স্পিকারের সাথে অবসকিওরের নতুন অ্যালবাম ফ্রি

মাল্টিমিডিয়া কিংডমে স্পিকার কিনলেই মিলছে অবসকিওরের নতুন অ্যালবাম ফ্রি নিজেদের ১২তম অ্যালবাম নিয়ে মাতাতে আসছে দেশের জনপ্রিয় ব্যান্ড অবসকিওর। রোহিঙ্গা জনগোষ্ঠীর ওপর মিয়ানমার সরকারের অমানবিক নির্যাতনের বিরুদ্ধে ‘স্টপ জেনোসাইড’ গানের শিরোনামের সঙ্গে মিলিয়ে অ্যালবামের নামও রাখা হয়েছে ‘স্টপজেনোসাইড’।

অবসকিওরের গানগুলোকে গ্রাহকের হাতে তুলে দিতে উদ্যোগ নিয়েছে প্রযুক্তি পণ্যের প্রতিষ্ঠান মাল্টিমিডিয়া কিংডম। প্রতিষ্ঠানের কর্ণধার মোহাম্মদ আলী জিন্নাহ জুয়েল জানান, বরাবরের মতো অবসকিওরের এই অ্যালবামের গানগুলোও অসাধারণ। আমরা চাই আমাদের স্পিকারের গ্রাহকদের কাছে সময়োপযোগী এই গানগুলো পৌঁছাক। তিনি জানান, মুক্তি পাওয়ার দিন থেকেই মাল্টিমিডিয়া কিংডমে অনলাইনে কিংবা সরাসরি শোরুমে এসে যারা স্পিকার কিনবেন সবাইকে এই অ্যালবামটি বিনামূল্যে দেয়া হবে। রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারের (মাল্টিপ্লান) এই প্রতিষ্ঠানটি এডিফায়ার, মাইক্রোল্যাব, লজিটেক, এফএন্ডডি, জিনিয়াসসহ বিশ্বখ্যাত ব্র্যান্ডের স্পিকার অনলাইন ও অফলাইনে বিক্রি করে থাকে। এদিকে ব্যান্ডের প্রধান সাইদ হাসান টিপু জানিয়েছেন, অবসকিওর ভক্তমাত্রই জ্ঞাত, ব্যান্ডটি দেশের গানের পাশাপাশি সাম্প্রতিক বিষয়ও তুলে ধরার চেষ্টা করে তাদের নতুন অ্যালবাম আয়োজনে।

এবারও এর ব্যত্যয় ঘটছে না। সব মিলিয়ে মোট আটটি গান দিয়ে সাজানো হয়েছে পুরো অ্যালবামটি। রোহিঙ্গাদের নিয়ে ‘স্টপ জেনোসাইড’ গানটি ছাড়াও শহীদ আলতাফ মাহমুদকে নিয়ে এবারের অ্যালবামে থাকছে ‘আলতাফ’ শিরোনামের একটি দেশাত্মবোধক গান। উল্লেখ্য, গত বছর প্রকাশিত অবসকিওরের ১১তম অ্যালবাম ‘ক্র্যাক প্লাটুন’-এর মধ্যে ক্র্যাক প্লাটুন ও পরোয়ানা গান দুটি মুক্তির পর বেশ সুনাম কুড়ায়। নতুন অ্যালবামে থাকা আটটি গানের গীতিকাররা হলেন অমিত গোস্বামী, তানজিল রহমান, মোস্তফা মাহমুদ।

-সিনিউজভয়েস

Please Share This Post.