স্টুডেন্ট টু স্টার্টআপ এখন চট্টগ্রামে 

‘স্টুডেন্ট টু স্টার্টআপ’ এর দ্বিতীয় অধ্যায়ের ক্যাম্পাস পিচিং এর আয়োজনের প্রস্ততি চলছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে। আজ ২৬ সেপ্টেম্বর ২০১৯ (বৃহস্পতিবার) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এবং ২৭ সেপ্টেম্বর ২০১৯ (শুক্রবার) চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী স্টার্টআপদের ক্যাম্পাস পিচিং এর মাধ্যমে এই আয়োজনের প্রাথমিক বাছাই সম্পন্ন করা হবে।

রেজিস্ট্রেশন করা যাবে প্রতিটি ভেন্যুর জন্য নির্ধারিত তারিখের আগের দিন সন্ধ্যা ৬ টা পর্যন্ত। অনলাইনে নিবন্ধনের জন্য ভিজিট করুন- www.s2s.startupbangladesh.gov.bd । আর ২৫ টি ভেন্যুর সময়সূচীঃ bit.ly/s2s2bd

উল্রেখ্য, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতায় বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল এর অধীনে “উদ্ভাবন ও উদ্যোক্তা উন্নয়ন একাডেমী প্রতিষ্ঠাকরণ শীর্ষক প্রকল্প” বা “আইডিয়া প্রকল্প” এর মাধ্যমে দ্বিতীয় বারের মত আয়োজিত হচ্ছে সারাদেশের শিক্ষার্থীদের নিয়ে উদ্ভাবনী ভাবনা ও উদ্যোক্তা খোঁজার আয়োজন “স্টুডেন্ট টু স্টার্টআপ” প্রতিযোগিতার দ্বিতীয় অধ্যায়। দেশের অগ্রগতি এবং উন্নয়নে অবদান রাখতে যাদের উদ্ভাবনী পরিকল্পনা আছে এমন তরুণ উদ্যোক্তা খুঁজে বের করা এবং তাদের উদ্যোগগুলোর সঠিক বাস্তবায়নের জন্য ফান্ডিং করাই হল এই আয়োজনের মূল লক্ষ্য।

বিস্তারিত জানা যাবে ( www.startupbangladesh.gov.bd ) সাইট থেকেও।

 

-সিনিউজয়েস/জিডিটি/২৬সেপ্টে./১৯

 

 

 

Please Share This Post.