স্টারটেকে শুরু হয়েছে ‘গেমিং পিসি সপ্তাহ’

স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের সকল শাখায় অ্যানটেক ব্র্যান্ডের সৌজন্যে শুরু হয়েছে ‘গেমিং পিসি সপ্তাহ’। এ আয়োজনে প্রতিটি গেমিং পিসির সঙ্গেই রয়েছে দারুন সব উপহার। বিশেষ এই আয়োজন চলবে ১০ আগস্ট পর্যন্ত।

গেমিং পিসি সপ্তাহ উপলক্ষে পিসি ক্রয়ে উপহার হিসেবে রয়েছে ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকেট, স্মার্টফোন, কালার প্রিন্টার, গেমিং হেডফোন, পানির থার্মাল বোতল, ছাতা, মাউসপ্যাড, টি-শার্ট সহ প্রভৃতি উপহার।

* অ্যানটেক কেসিং ও অ্যানটেক পাওয়ার সাপ্লাইসহ গেমিং পিসি কিনলে সঙ্গে উপহার হিসেবে রয়েছে স্মার্টফোন অথবা কালার প্রিন্টার।

* অ্যানটেক কেসিং, অ্যানটেক পাওয়ার সাপ্লাই, অ্যানটেক কুলার ও AVEXIR র‌্যাম সহ গেমিং পিসি কিনলে সঙ্গে উপহার হিসেবে রয়েছে স্মার্টফোন এবং কালার প্রিন্টার- দুটোই।

* আসুসের গেমিং মাদারবোর্ড ও গ্রাফিক্সকার্ডসহ গেমিং পিসি কিনলেই লটারির মাধ্যমে যেকোনো ২ জন পাবেন ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকেট ও ১ জন পাবেন আসুসের গেমিং হেডফোন।

* গিগাবাইট গেমিং মাদারবোর্ডসহ গেমিং পিসি কিনলে সঙ্গে থাকছে গিগাবাইটের থার্মাল ওয়াটার বোতল ও গিগাবাইটের ছাতা।

এছাড়া সব গেমিং পিসির সঙ্গেই উপহার হিসেবে রয়েছে গিগাবাইটের গেমিং মাউসপ্যাড অথবা আসুসের টি-শার্ট।

গেমিং পিসির মডেল এবং মূল্য জানতে ভিজিট করুন: www.startech.com.bd/desktops/gaming-pc। উল্লেখ্য, ক্রেতারা নিজেদের পছন্দমতো কনফিগারেশনেও গেমিং পিসি কিনতে পারবেন।

 

যোগাযোগ: স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড

* মাল্টিপ্লান সেন্টার (লেভেল# ৯), নিউ এলিফেন্ট রোড, ঢাকা। হটলাইন: ০১৬৭৮৭৯৭৩৮১, ০১৬৭৮৭৯৭৩৫৬

* বিসিএস কম্পিউটার সিটি (তৃতীয় তলা), আইডিবি ভবন, আগারগাঁও, ঢাকা। হটলাইন: ০১৬৭৮৭৯৭৩৯১

* সাঈদ গ্র্যান্ড সেন্টার (৪র্থতলা), সেক্টর# ৭, উত্তরা, ঢাকা। হটলাইন: ০১৬৭৮৭৯৭৩১৩

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.