সৈয়দপুরে উদ্বোধন হলো মিনিস্টারের নতুন শো-রুম

সম্প্রতি সৈয়দপুরের দিনাজপুর রোডে জাক-জমকপূর্ণভাবে উদ্বোধন হল মিনিস্টার এর ১৩৬ তম শোরুম। শোরুম উদ্বোধন করেন সৈয়দপুরের উপজেলা চেয়ারম্যান মোকছেদুল মোমীন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টারের জিএম মো: আশরাফুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী এবং কোস্পানীর ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এসময় বক্তারা মিনিস্টার পণ্যের গুণগতমান তুলে ধরেন। অনুষ্ঠানে কোম্পানীর জিএম মো: আশরাফুজ্জামন বলেন,“মিনিস্টার ফ্রিজ, এলইডি, এসি, রাইস কুকার, আইরন, সিলিং ফ্যান, টেবিল ফ্যানসহ বিভিন্ন ক্রেতা-সাধারণের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। সৈয়দপুরের মানুষের মধ্যেও মিনিস্টার পণ্য ব্যাপক সাড়া জাগাবে বলে তিনি বিশ্বাস করেন। মিনিস্টার পণ্যে রয়েছে আকর্ষণীয় মডেল ও ডিজাইন, সর্বোচ্চ গ্যারান্টি-ওয়ারেন্টি ও বিক্রয়োত্তর সেবা। সেই সাথে পণ্যের মূল্য অত্যন্ত যুক্তিসংগত ও সাশ্রয়ী হওয়ায় দিনে দিনে এই পণ্যের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আগামী ২০২১ সালে কোম্পানী পণ্যের ব্যাপক বিস্তৃতির লক্ষ্যে কাজ করে যাচ্ছে। কোম্পানীর সার্বিক উন্নতির লক্ষ্যে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন”।

আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ- এই স্লোগানকে ধারণ করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে দেশীয় ইলেক্ট্রনিক্স জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার।

Please Share This Post.