সেরা ব্র্যান্ডের অংশগ্রহণে সানসিল্ক ও দারাজ বৈশাখী মেলা

দেশের অগ্রগামী ই- কমার্স প্ল্যাটফর্ম দারাজ ডট কম ডট বিডি এবং দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড সানসিল্ক আগামী ৮-১৪ এপ্রিল প্রথমবারের মতন নিয়ে আসছে অনলাইন বৈশাখী মেলা। ৭ এপ্রিল রাত ১২ টা বাজার সাথে সাথে দারাজ ডট কম ডট বিডিতে শুরু হবে এই মেলা যেখানে ক্রেতাদের পছন্দের পণ্যের উপর পাওয়া যাবে সর্বোচ্চ ৭০% পর্যন্ত ছাড়।

এই প্রথমবারের মতন সানসিল্ক এবং দারাজ একত্রে অনলাইনে বৈশাখী মেলা আয়োজন উদ্যোগ গ্রহন করেছে যা কিনা “দারাজ বৈশাখী মেলা ১৪২৩” নামে নামকরণ করা হয়েছে। এপ্রিল মাস পুরোটাই “কাল বৈশাখী ঝড়” ও “বৈশাখী মেলার” হলেও এই সময় উৎসবকে ঘিরে শপিং করাটাও বেশ জনপ্রিয়। এই প্রথমবারের মত ক্রেতারা অনলাইনে এই মেলা থেকে তাদের পছন্দের পণ্য কিনতে পারবে অর্থাৎ এই বৈশাখের শপিং হবে ট্রাফিক ও প্রখর থেকে অনেক দূরে নিজ ঘরে বসে।

এই মেলাতে দেশের সেরা ব্র্যান্ড তাদের সেরা ডিলটি নিয়ে হাজির হবে। আর সেরা ডিল গুলো পেতে আপনাকে দারাজ অ্যাপ অথবা ল্যাপটপ নিয়ে ১২ টা থেকেই প্রস্তুত থাকতে হবে।

বৈশাখী মেলা চলাকালীন সময়ে মোবাইল ফোনে থাকবে সর্বোচ্চ ৫০%, কম্পিউটার ও ল্যাপটপের উপর থাকবে সর্বোচ্চ ৩৫% এবং ফ্যাশন ও এক্সেসরিজের উপর থাকবে ৭০% পর্যন্ত ছাড় । যার যেটাই প্রয়োজন হোক না কেন, সবার জন্যই মেলাতে থাকবে কিছু না কিছু।

দারাজ বৈশাখী মেলা চলাকালীন সময়ে সেরা ব্র্যান্ড গুলো চমকপ্রদ ডিস্কাউন্ট নিয়ে হাজির হবে। মেলা চলাকালীন সময়ে ১ লক্ষ ৩০ হাজার টাকার ৪৮” সোনি টিভি পাওয়া যাবে মাত্র ৫৪,০০০ টাকায়, ১ লক্ষ টাকার ৪৩” এলজি টিভি পাওয়া যাবে ৪৭ হাজার টাকায়। এই গরমে আপনি ফ্রিজ কেনার চিন্তা করে থাকলে সোহানা ইলেক্ট্রনিকস আপনাার জন্য নিয়ে আসছে মাল্টি ডোর ফ্রিজ ৫০% ডিস্কাউন্টে মাত্র ৬০,০০০ টাকায়। ৩ হাজার টাকায় পাওয়া যাবে চমৎকার স্মার্টফোন।

কে না চায় ফ্যাশান্যেবল পাঞ্জাবী অথবা শাড়ি পড়তে পহেলা বৈশাখে, তার জন্য দারাজ দিচ্ছে দেশের সেরা ফ্যাশন ও এক্সেসরিজ ব্র্যান্ডের উপর সর্বোচ্চ ৭০% পর্যন্ত ছাড়। সেরা ব্র্যান্ডের মধ্যে এক্সটাসির এর পণ্যের উপর সর্বোচ্চ ৫০% ছাড়, প্রিমিয়াম ফ্যাশন ব্র্যান্ড জোকন্ডের উপর থাকবে ৭০% ছাড়, ওয়াচেস ওয়ার্ল্ডের ব্যগস ও এক্সেসরিজের উপর থাকবে সর্বোচ্চ ৬৫% ছাড়। জুতার উপর মিলবে অবিশ্বাস্য ছাড় যা কিনা ৮৭% পর্যন্ত কিছু কিছু পণ্যের উপর পাওয়া যাবে।

ক্রেতাদের আজ রাত ১২ টা বাজার আগের থেকেই প্রস্তুত থাকতে হবে এবং ভিজিট করতে হবে এই লিংকে,  https://www.daraz.com.bd/pohela-boishakh/

সিনিউজভয়েস/ডেক্স