সেবা ডট এক্সওয়াইজেডের দুই বছর পুর্তি

আনুষ্ঠানিক কার্যক্রমের দুই বছর পাড় করলো ইন্টারনেটভিত্তিক সার্ভিস মার্কেটপ্লেস সেবা ডট এক্সওয়াইজেড (www.sheba.xyz)। ২০১৬ সালের ২৯ জুলাই দৈনন্দিন জীবনের প্রায় সবরকম সেবা নিয়ে যাত্রা শুরু করে দেশের সবচেয়ে বড় সার্ভিস প্লাটফর্ম।

প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সকল প্রকার সেবায় ২২২ টাকা ছাড় পাবেন সেবার গ্রাহকরা। এই সুবিধা গ্রহণে চেকআউটের সময় JONMODIN কোডটি ব্যবহার করতে হবে।

প্রতিষ্ঠানটির কর্মকর্তারা জানান, বর্তমানে এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত আছেন দুই হাজারের বেশি পেশাজীবি ও ক্ষুদ্র উদ্যোক্তা যারা প্লাটফর্মের মাধ্যমে সেবা পৌছে দিচ্ছেন গ্রাহকের বাসায়। তাদের জীবনমান উন্নয়নে সামাজিক ব্যবসা প্রতিষ্ঠান হিসেবে পরিচালিত হচ্ছে সেবা ডট এক্সওয়াইজেড।

সেবা টিমের যাত্রা শুরু ২০১৬ সালে। মিরপুর ডিওএইচএস এর অফিসে চারজন কর্মী নিয়ে যাত্রা শুরুর দুই বছর পরে গুলশানে ৭০ জনের বেশি কর্মীর প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে সেবা।

সেবা ডট এক্সওয়াইজেড এর প্রধান নির্বাহী আদনান ইমতিয়াজ হালিম বলেন, আমাদের লক্ষ্য বাংলাদেশের সব স্তরের মানুষের কাছে সেবা পৌঁছে দেওয়া। এজন্যই আমরা নতুন পরিকল্পনা নিয়ে নতুনভাবে ব্র্যান্ডিং শুরু করেছি। বর্তমানে সমগ্র ঢাকা জুড়ে আমরা সেবাদান করছি। এই বছরের মধ্যে আমাদের কার্যক্রম ছড়িয়ে পড়বে সারাদেশে।

প্রসঙ্গত, ২০১৬ সালে শুরু হয় সেবা এক্সওয়াইজেডের যাত্রা। সেবার উদ্দেশ্য নাগরিক জীবনের লাইফস্টাইল পাল্টে দেওয়া। দৈনন্দিন জীবনের কাজকে সহজ করতে মোবাইল অ্যাপ এবং ওয়েবসাইটের মাধ্যমে বিভিন্ন ধরনের সেবা দিয়ে থাকে সেবা এক্সওয়াইজেড।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.