সেবাদাতাদের জন্য সেবার ভিন্ন আয়োজন

এ বছরের ১ মে আন্তর্জাতিক শ্রম দিবস উপলক্ষ্যে সার্ভিস মার্কেটপ্লেস সেবা এক্সওয়াইজেড সার্ভিস প্রোভাইডার বা সেবাদাতাদের জন্য বিশেষ একটি কর্মসূচি আয়োজন করেছে। ৩০ এপ্রিল পর্যন্ত সেবাগ্রহীতারা সেবা অ্যাপ ব্যবহার করে প্রমোকোড IvalueU প্রয়োগ করে সার্ভিস নেন, সার্ভিস প্রোভাইডাররা বলাকা সিনেমা হলে সিনেমা দেখার সুযোগ পাচ্ছেন সেবার পক্ষ থেকে।

সেবার মার্কেটিং ম্যানেজার বৃতি সাবরিন জানান, ‘মে দিবসের গুরুত্ব সবার কাছে পৌঁছে দিতে সেবা এই কর্মসূচি আয়োজন করেছে। #IvalueU হ্যাশট্যাগ দিয়ে সেবা সমাজের নানা পর্যায়ের মানুষের কাছ থেকে অন্যকে সম্মান জানিয়ে স্ট্যাটাস ও পোস্ট আহ্বান করছি আমরা।’ হ্যাশট্যাগের মাধ্যমে সমাজের বিভিন্ন ক্ষেত্রে সেবা এক্সওয়াইজেড সেবাদানকারীদের কর্মদক্ষতার প্রতি সম্মান ও কৃতজ্ঞতা-ভালোবাসা পৌঁছানোর কাজ করছে বলে তিনি জানান।

২০১৬ সালে শুরু হয় সেবা এক্সওয়াইজেডের যাত্রা। বর্তমানে ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে সেবা প্ল্যাটফর্মে সতেরশ জনের বেশি সার্ভিস প্রোভাইডার ঢাকা জুড়ে দৈনন্দিন জীবনের সবরকম সার্ভিস প্রদান করছে।গুগল প্লে স্টোর থেকৈ সেবা অ্যাপটি ডাউনলোড করা যাবে বিনামূল্যে। বিস্তারিত জানা যাবে ১৬৫১৬ নম্বরে ফোন করে বা www.sheba.xyz ওয়েবসাইটে।

 

– সিনিউজভয়েস ডেস্ক


Please Share This Post.